শুক্রবার, ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ
২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ
৮ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি

মানিকপুর ইউনিয়ন আওয়ামী লীগের অর্থ সম্পাদক হলেন গোলাম মোস্তফা

ব্রাহ্মণবাড়িয়া জেলা বাঞ্ছারামপুর উপজেলার মানিকপুর ইউনিয়ন আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।
গত বছরের ৩১ ডিসেম্বর বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম ও সাধারণ সম্পাদক নুরুল ইসলাম এই কমিটির অনুমোদন করেন।
২০২০-২০২২ সালের কার্যকরি কমিটির অর্থ সম্পাদক মনোনীত হয় গোলাম মোস্তফা।

বাঞ্ছারামপুর উপজেলার মানিকপুর ইউনিয়নের উলুকান্দি গ্রামের মৃত মোহর আলী ও ফিরোজা বেগমের ঘরে জন্ম গ্রহণ করেন গোলাম মোস্তফা।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বাস্তবায়ন করতে বঙ্গবন্ধুর স্বপ্নের পরিচ্ছন্ন স্বচ্ছ ও শক্তিশালী মানিকপুর ইউনিয়ন আওয়ামী লীগ প্রতিষ্ঠা করতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করছে ইউনিয়ন আওয়ামী লীগের নবনির্বাচিত অর্থ সম্পাদক গোলাম মোস্তফা।
তিনি ধারিয়ারচর ইসলামি ব্যাংক এজেন্ট ব্যাংকিং আউটলেট এর ম্যানেজিং ডিরেক্টর।

তার এলাকার মাটি ও মানুষের সাথে রয়েছে নিবিড় সম্পর্ক।
এলাকার মাটি ও মানুষের কল্যাণে নিবেদিতপ্রাণ বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে স্থানীয় সংসদ সদস্য ক্যাপ্টেন এ বি তাজুল ইসলামের ও বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম এবং সাধারণ সম্পাদক মো. নূরুল ইসলাম এর দিকনির্দেশনা মোতাবেক কাজ করে যাচ্ছেন। মানিকপুর ইউনিয়নের উন্নয়ন ও অগ্রগতিতে নিবেদিতপ্রাণ গোলাম মোস্তফা। এই ইউনিয়নের সকল মানুষের সাথে গোলাম মোস্তফার রয়েছে অত্যন্ত সুসম্পর্ক।
এলাকার মানুষকে তিনি মনেপ্রাণে ভালবাসেন, তারাও তাকে মনেপ্রাণে ভালবাসে।
এই ভালবাসাই গোলাম মোস্তফার রাজনীতিতে এগিয়ে যাবার সাহস জুগিয়েছে।
সেই সাথে আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে স্থানীয় এমপি ক্যাপ্টেন এ বি তাজুল ইসলামের স্নেহ ভালবাসাই আলোর দিশারী হিসেবে কাজ করছে।

গোলাম মোস্তফা ডেল্টা টাইমসকে বলেন, বাঙালির অবিসংবাদিত নেতা জাতির পিতা ‘বঙ্গবন্ধু’শেখ মুজিবুর রহমানের আদর্শে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ।
এই রাজনৈতিক দলটির গোড়াপত্তন হয় ২৩ জুন ১৯৪৯ খ্রিষ্টাব্দে পূর্ব পাকিস্তান আওয়ামী মুসলিম লীগ প্রতিষ্ঠার মধ্য দিয়ে।
১৯৭০ সাল থেকে এর নির্বাচনী প্রতীক নৌকা।
যে কারনে আওয়ামী লীগের প্রতিটা নেতাকর্মী এক অনন্য গৌরবের উত্তরাধিকার বহন করে চলেন হৃদয়ের গভীরে।

আওয়ামী লীগ সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী দেশকে বঙ্গবন্ধুর আদর্শের ছায়াতলে ঐক্যবদ্ধ করেছে।
সেই ইতিবাচক ধারাবাহিকতায় বাঞ্ছারামপুরের উন্নয়ন মানব ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপি’র ও বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম সাধারণ সম্পাদক মোঃ নূরুল ইসলাম এর নির্দেশনা মোতাবেক ও বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী জাদিদ আল-রহমান জনির এবং ১৩নং মানিকপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো.নূর মোহাম্মদ মোল্লা ও সাধারণ সম্পাদক মো. ফরিদ মিয়ার নেতৃত্বে আমরা মানিকপুর ইউনিয়ন আওয়ামী লীগ জনগণের কল্যাণে নিবেদিত হয়ে কাজ করে যাচ্ছি।

গোলাম মোস্তফা আরও বলেন, মানিকপুর ইউনিয়ন আওয়ামী লীগকে বঙ্গবন্ধুর স্বপ্নের স্বচ্ছ ও শক্তিশালী গড়ার প্রত্যয়ে ও হারানো ঐতিহ্যকে ফিরিয়ে আনতে রাজপথের ত্যাগী ও তৃণমূলের কর্মীদের নিয়ে মানিকপুর ইউনিয়ন আওয়ামী লীগকে ঢেলে সাজাতে চাই।

বাঞ্ছরামপুর উপজেলার ১৩নংমানিকপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন এবার আগামী মার্চ মাসের ২২ তারিখ থেকে পর্যায়ক্রমে ইউনিয়ন পরিষদের ভোট গ্রহণ শুরু হবে। রাজনৈতিক দলের পরিচয় ও প্রতীকে দেশের চার হাজারের বেশি ইউনিয়ন পরিষদে (ইউপি) নির্বাচন হতে যাচ্ছে।

সমাজ সেবক গোলাম মোস্তফা ১৩নং মানিকপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার পদে সকলের ভালোবাসা ও সমর্থন নিয়ে নির্বাচনী প্রচরনায় নামতে চান।
তিনি শতভাগ আশাবাদী উলুকান্দির ৫নং ওয়ার্ডের জনগণ আমাকে ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ী করে তাদের সেবা করা সুযোগ দিবে।

Share with Others

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
ভাষা পরিবর্তন করুন »