বৃহস্পতিবার, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১৭ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
ads

বাঞ্ছারামপুরে ফুটবল মাঠে বিদেশী খেলোয়ারদের নিষিদ্ধ করে উপজেলা নিবার্হী কর্মকর্তার চিঠি

ব্রাহ্মনবাড়িয়ার বাঞ্ছারামপুরের  ফুটবল মাঠে বিদেশী খেলোয়ারদের নিষিদ্ব করে ১৩ ইউনিয়নের চেয়ারম্যান ও মেয়রকে চিঠি দিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাছির উদ্দিন সরোয়ার। আজ রবিবার সকাল ১১টায় উপজেলা ফুটবল খেলোয়ার কল্যান সমিতি সাধারন সম্পাদক নজরুল ইসলাম সুমন উপজেলার বিভিন্ন মাঠে খেলায় দলে সব বিদেশী খেলোয়ার যাতে না খেলতে পারে এই বিষয়ে আবেদন করেন।এই আবেদনের প্রেক্ষিতে উপজেলা নিবার্হী কর্মকর্তা বিকেলে  বাঞ্ছারামপুরের বিভিন্ন ফুটবল মাঠে বিদেশী খেলোয়ারদের নিষিদ্ব করে চিঠিদেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেয়রকে। এতে তিনি উল্লেখ করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নিয়ম অনুযায়ী প্রতি ম্যাচে ৪জন বিদেশী খোলোয়ারের বেশী খেলাতে পারবেনা,এই নির্দেশ আমান্য করে কোন খেলা অনুষ্ঠিত হলে তা বাতিল ঘোষনা করা হবে।
এত তিনি উল্লেখ করেন এই নির্দেশ আমান্য করে কোন খেলা অনুষ্ঠিত হলে তা বাতিল ঘোষনা করা হবে।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার বিভিন্ন টুর্নামেন্টে বিদেশী খেলোয়ারদের ভাড়ায় এনে খেলাচ্ছে এলাকার বিভিন্ন দল, এতে করে স্থানীয় ফুটবল খেলোয়াররা খেলা থেকে বঞ্চিত হচ্ছে,এতে করে নতুন খেলোয়ার সৃষ্টি হতে পারছেনা,এ নিয়ে খেলোয়ারদের মাঝে ক্ষোভ বিরাজ করছে।

বিভিন্ন মাঠে বিদেশী খেলোয়াররা নিজেদের মধ্যে হাতাহাতি ঘটনাও ঘটাচ্ছে, এসব ঘটনার জেরধরে আজ রোববার বাঞ্ছারামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেছেন, উপজেলা খেলোয়াড় কল্যান সমিতির সাধারন সম্পাদক নজরুল ইসলাম সুমন। এই অভিযোগের পেক্ষিতে বিকেলে বাঞ্ছারামপুরের বিভিন্ন   ফুটবল মাঠে বিদেশী খেলোয়ারদের নিষিদ্ব করে চিঠিদেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেয়রকে। এতে তিনি উল্লেখ করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের নিয়ম অনুযায়ী প্রতি ম্যাচে ৪জন বিদেশী খোলোয়ার খেলাতে পারবেন,এই নির্দেশ আমান্য করে কোন খেলা অনুষ্ঠিত হলে তা বাতিল ঘোষনা করা হবে।

বাঞ্ছারামপুর উপজেলা খেলোয়াড় কল্যান সমিতির সাধারন সম্পাদক নজরুল ইসলাম সুমন বলেন, সম্প্রতি বিভিন্ন মাঠে দুইদলের পুরো খেলোয়ারই বিদেশিরা খেলেছে। বিদেশি খেলোয়ারদের কারনে আমরা পেশাদার খেলোয়াররা খেলায় অংশগ্রহন করতে পারছি না এতে করে স্থানীয় খেলোয়াররা হতাশায় পড়েছে। বিদেশী খেলোয়াররা বিভিন্ন মাঠে উশৃঙ্খ্ল আচরন করে আমাদের স্থানীয় খেলোয়ারদেও সাথে, বিদেশীদের কারনে আমাদেও স্থানীয় খেলোয়াদের খেলা বন্ধ হয়ে গেছে।
এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাসির উদ্দিন সরোয়ার বলেন, বাঞ্ছারামপুর উপজেলা খেলোয়াড় কল্যান সমিতির একটি আবেদন পেয়েছি। বিদেশি খেলোয়ারের  বিষয়ে ব্যবস্থা নিতে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেয়রকে চিঠি দেওয়া হয়েছে।

Share with Others

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৬৪,৯৪৮,৮২৩
সুস্থ
৪৫,০৪৩,৫৫৫
মৃত্যু
১,৫০১,৫৩৫

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০