শুক্রবার, ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
১৮ই সেপ্টেম্বর, ২০২০ ইং
২৯শে মুহাররম, ১৪৪২ হিজরী
ads

বিএনপি যে কোন নির্বাচনে আসলে অস্বাভাবিক চিৎকার শুরু করে- ওবায়দুল কাদের

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ সড়ক পরিবহন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি যে কোন নির্বাচন আসলে অস্বাভাবিক চিৎকার শুরু করে,নিবার্চনে হারার আগেই হেরে যায়। এসময় তিনি বিএনপির মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে বলেন,আপনাদের জনসর্মথন আছে কিনা সেই মানদন্ড মেপে দেখেছেন। বিগত নির্বাচনে যদি মানদন্ডে হয় সেক্ষেত্রে সমপ্রতি জাতীয়সহ স্থানীয় নির্বাচনে তাকালে আপনাদের অবস্থান সুস্পষ্ট।

সমপ্রতি নির্বাচনে বিএনপিকে জনগণ প্রত্যাখান করেছে। তার উল্টো সরকারের জনসর্মথন নেই বলে অভিযোগ করে। এছাড়াও তিনি মির্জা ফকরুল ইসলামেরর কাছে প্রশ্ন রাখেন বিগত জাতীয় নির্বাচন না হলে আপনি কি ভাবে বগুড়া থেকে জয় পেলেন তাহলে কি আপনি কারচুপি করেছেন।

সোমবার সকালে ঢাকার বাসভবন থেকে সরাসরি ভিডি কনফারেন্সের মাধ্যমে শ্রীনগরে সড়ক জনপথের বাংলো পদ্মা উদ্বোধন কালে এসব কথা বলেন।

মুন্সীগঞ্জের শ্রীনগরের ঢাকা-মাওয়া-ভাঙ্গা এক্সপ্রেস ওয়ের পাশে সড়ক ও জনপথের পরিদর্শন ডাক বাংলো পদ্মা অত্যাধুনিক দৃষ্টিনন্দন দ্বিতীয় তলা বিশিষ্ট ৬৪০ বর্গ ফুটের এই ডাক বাংলোতে দ্বিতীয় তলায় দু’টি ভিভিআইপি শয়ন কক্ষ,দু’টি ভিআইপি শয়ন কক্ষ এবং সুপ্রশস্ত লবি রয়েছে।

এছাড়াও নিচ তলায় একটি সাধারণ শয়ন কক্ষ,একটি সভা কক্ষ ও একটি ডাইনিং রুমসহ রন্ধনশালা রয়েছে। যার নির্মান ব্যয় হয়েছে ৭ কোটি ৮ লক্ষ ৭১ হাজার টাকা। বিগত ২০১৭ সালের সেপ্টেম্বর মাসে নির্মান কাজ শুরু হয় ডাক বাংলোটির যার নির্মান শেষ হয় চলতি বছর ২০২০ সালের মার্চ মাসে। আজ সোমাবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করা হয় ডাক বাংলোটি।

এ ছাড়াও সরাসরি ভিডিও কনফারেন্সে আরো যুক্ত ছিলেন সড়ক পরিবহন মন্ত্রনালয়ের সচিব নজরুল ইসলাম,

সড়ক ও জনপথ বিভাগের প্রধান প্রকৌশলী কাজী শাহরিয়া হোসেন, সড়ক ও জনপথের মুন্সীগঞ্জ জেলা নির্বাহী প্রকৌশী খন্দকার গোলম মোস্তফা।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩০,৩৮০,০৩৪
সুস্থ
২২,০৬২,৯১৫
মৃত্যু
৯৫১,১৫০

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০