শুক্রবার, ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
১৮ই সেপ্টেম্বর, ২০২০ ইং
২৯শে মুহাররম, ১৪৪২ হিজরী
ads

বাঞ্ছারামপুর অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান

শাহিন আহমেদ সাজু,বাঞ্ছারামপুর(ব্রাহ্মনবাড়িয়া) প্রতিনিধি:ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে জগন্নাথপুর গ্রামের মাতুর বাড়ির মোড়ে সড়ক ও জনপদ এর রাস্তা দখল করে অবৈধভাবে গড়ে উঠা শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছেন পৌর মেয়র মো: খলিলুর রহমান টিপু(মোল্লা)। আজ বুধবার দুপুরে মেয়রের নেতৃত্বে অর্ধশতাধিক শ্রমিক এই উচ্ছেদ অভিযান চালায়।

কয়েক বছর যাবত স্থানীয় কিছু প্রভাবশালী ব্যাক্তি অবৈধভাবে সড়ক ও জনপদের জায়গা দখল করে দোকান ঘর নির্মাণ করে ব্যাবসা ও ভাড়া দিয়ে আসছে। এই সকল অবৈধ স্থাপনার কারনে এই এলাকার জানযট লেগে থাকতো। বাঞ্ছারামপুর পৌর মেয়র এই অবৈধ দখলদারদের তাদের স্থাপনা সরিয়ে নিতে একাধিক বার নোটিশ দিলেও তারা আমলে নেয়নি।

বাঞ্ছারামপুর পৌরসভার মেয়র খলিলুর রহমান টিপু মোল্লা জানান, মাতুর বাড়ির মোড় এলাকায় রাস্তা দখল করে বিভিন্ন ব্যাক্তি দোকান ঘর নির্মাণ করেছে। এই মোড়টি অত্যান্ত গুরুত্বপূর্ণ ও ব্যস্ততম জায়গা। ঢাকা ও ব্রাহ্মনবাড়িয়া থেকে আসা যাওয়ার একমাত্র রাস্তা এটি । এই মোড়ে বাঞ্ছারামপুরের রুপকার ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপির নামে একটি চত্বর নির্মাণ করা হবে। এদের একাধিক বার নোটিশ দেওয়ার পরেও তারা স্থাপনা সরিয়ে না নেওয়ায় আজ এই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩০,৩৭৫,৩৯৭
সুস্থ
২২,০৬০,০১৬
মৃত্যু
৯৫০,৯৮৮

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০