শুক্রবার, ৩রা আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
১৮ই সেপ্টেম্বর, ২০২০ ইং
২৯শে মুহাররম, ১৪৪২ হিজরী
ads

’আলোকিত তরুণ সমাজ’ এর উদ্যোগে মাদক বিরোধী শপথ ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

ডেস্ক রিপোর্টঃ ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার ফুলবাড়িয়া খেলার মাঠে মানব কল্যাণমুখী সামাজিক সংগঠন ‘আলোকিত তরুণ সমাজ’ এর উদ্যোগে মাদক বিরোধী শপথ ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা (ফুটবল)-২০২০ইং অনুষ্ঠিত হয়।

২২ শে আগস্ট হওয়া এ অনুষ্ঠানে হাজার হাজার দর্শকসহ, খেলোয়াড়, সংগঠনের সদস্যগণ ও অতিথি বৃন্দের উপস্থিতিতে মাদকের বিরুদ্ধে শপথ বাক্য পাঠ করেন। শপথ পাঠ করান অনুষ্ঠানের বিশেষ অতিথি মোঃ ইউসুফ আলী, প্রধান শিক্ষক, পত্তন উচ্চ বিদ্যালয়।

ছবিঃ মাদক বিরোধী শপথ

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের সংবিধান এবং রাষ্ট্রীয় আইনকানুনের প্রতি শ্রদ্ধাশীল থেকে নৈতিক মূল্যবোধ, দেশপ্রেম ও সামাজিক দায়িত্ববোধ জাগ্রত করে বিভিন্ন সামাজিক ব্যাধিকে দূর করে আদর্শ ইউনিয়ন গড়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করা হয়।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করে সরাইল ফুটবল একাডেমি বনাম পত্তন ফুটবল ক্লাব। খেলায় পত্তন ফুটবল ক্লাব ট্রাইবেকারে ৫-৪ গোলে জয়লাভ করে।

ছবিঃ চ্যাম্পিয়ন দল পত্তন ফুটবল ক্লাব।

বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় উপস্থিত অতিথিবৃন্দ ও হাজার হাজার দর্শক আলোকিত তরুণ সমাজের ভূয়সী প্রশংসা করে মাদকের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশেষ অতিথি মোঃ রাশিদ (সভাপতি, সরাইল ফুটবল একাডেমি), সাংবাদিক রওশন আলী, এশিয়ান লিফট এন্ড ইঞ্জিনিয়ারিং লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ সাইমন ইসলাম, মহিবুল্লাহ ভূইয়া, মোশাররফ সরকার, শফিক সরকার, হিরণ শাহ, কামাল হোসেন, বাবুল মিয়া, ইব্রাহিম, এলাকার আরও বিশিষ্ট ব্যাক্তিবর্গ।

ছবিঃ প্রধান অতিথিকে সংগঠনের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান।

সংগঠনটির প্রতিষ্ঠাকালীন সদস্য প্রকৌশলী রফিকুল ইসলাম তানিম, মোঃ পায়েল সরকার এর নেতৃত্বে “আলোকিত তরুণ সমাজ” এর সদস্য আবু বকর, মেহেদী, হৃদয়, ইমরান, সুমন, সাদ্দাম শাহ, ইয়াকিন, সাকিব, নিয়ামুল শাহ, আফানুর, রিপাত, শাহিন আরও অনেকের সার্বিক সহায়তায় অনুষ্ঠানটি পরিচালনা করা হয়।

উল্লেখ্য, আলোকিত তরুণ সমাজ সংগঠনটি পরিবেশ দোষণরোধে সচেতেনতা, পরিষ্কার পরিচ্ছন্ন অভিযান, গাছ লাগানো কর্মসূচী, মাদক বিরোধী সচেতেনতা, মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা ও শিক্ষা বিষয়ক সেমিনার আয়োজন করে থাকে।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩০,৩৮২,৯২৯
সুস্থ
২২,০৬৩,৭৮৮
মৃত্যু
৯৫১,১৬৯

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১