শনিবার, ২৪শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
৮ই আগস্ট, ২০২০ ইং
১৭ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী
ads

GFC ফ্যান কোম্পানির গোডাউন ম্যানেজার ১কোটি ৯৫ লাখ টাকা আত্মসাৎ এর দায়ে গ্রেফতার

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার মানিকপুর গ্রামের বিশিষ্ট শিল্পপতি বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান  আলহাজ্ব নুরুল ইসলাম প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান জি এফ সি ফ্যান কোম্পানি- এর সাবেক গোডাউন ম্যানেজার গোলাম মজনু পিতা:মৃত নুরুল ইসলাম, মাতা:মোসাম্মাৎ আলেয়া বেগম, গ্রাম:উত্তর মেন্ডা সর্দার পাড়া,ভাঙ্গুরা,পাবনা।

কোম্পানি সূত্রে জানা যায়, গোলাম মজনু বিগত বছর যাবত  জি এফ সি ফ্যান কোম্পানিতে সিনিয়র স্টক ম্যানেজার হিসাবে দায়িত্ব পালন করে। দায়িত্বরত অবস্হায় সে অনৈতিক ভাবে অনেক ক্রেতাকে বাকিতে পণ্য বিক্রয় করে এবং পরবর্তীতে সেই টাকা আত্মসাৎ করে গত ফেব্রুয়ারি মাসে সে পালিয়ে যায়। এছাড়াও পালানোর সময় কোম্পানির গোডাউন থেকে সে নগদ ৯০,০০০/= হাজার টাকা সাথে করে নিয়ে যায়।

এরপরই কোম্পানির হিসাব রক্ষক কর্মকর্তা হিসাব করে জানতে পারে, সে বিগত বছরে অনাধিক ১ কোটি ৯৫  লাখ টাকা বিভিন্ন অপকৌশলে হাতিয়ে নিয়ে যায়।

হঠাৎ নিখোঁজ হওয়ায় কোম্পানির মালিকপক্ষ বার বার তার পরিবারের সাথে যোগাযোগ করার চেষ্টা করে কিন্তু গোলাম মজনুর পরিবার কোন সহায়তা করেনি বরং তার স্ত্রী লিপি আক্তার তার মেয়ে তাকে ভারত পালিয়ে যেতে সহায়তা করে।

নিরুপায় হয়ে তার নামে পল্টন থানায় একটি মামলা দায়ের করা হয়।পরবর্তীতে সেই মামলা সিআইডির  কাছে হস্তান্তর করা হয়।

মাস ভারত নেপাল থাকার পর মে মাসে ২০২০ইং বাংলাদেশে এসে পাবনা শহরে পলাতক থাকে। কিন্তু গত ১ই জুলাই ২০২০ইং তারিখ  রাত সাড়ে ১১টায় পাবনা সদর থানা পুলিশের বিচক্ষণ প্রচেষ্টায় তাকে গ্রেফতার করে। গ্রেফতারের পর  সে প্রাথমিক অবস্হায়  মৌখিক ভাবে চুরির কথা স্বীকার করে।

কোম্পানির সূত্রে জানাগেছে এই চুরির টাকা দিয়ে পাবনা শহরে সে তিনটি প্রোপার্টি তার নিজের স্ত্রী মেয়ের নামে ক্রয় করে।

বর্তমানে মামলাটি সি আইডির কাছে তদন্তধীন।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১৯,৬৯৩,৭০৩
সুস্থ
১২,৬৩৭,৫৫৩
মৃত্যু
৭২৬,৮৯৫

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১