বুধবার, ২১শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
৫ই আগস্ট, ২০২০ ইং
১৪ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী
ads

সাধারণ ছাত্র ছাত্রীদের অভিভাবক খ্যাত মাসুদ রানা আবারও জয়ী

আনন্দঘণ ও উৎসব মূখর পরিবেশের মধ্যদিয়ে সম্পন্ন হলো বাঞ্ছারামপুর উপজেলার রুপসদী ইউনিয়নের ঐতিহ্যবাহী রুপসদী বৃন্দাবন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন।
৫ জুলাই রবিবার বিদ্যালয়টিতে এই নির্বাচনটি
যথাযথ স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে সম্পন্ন হয়।
সকাল ১১টায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

এই নির্বাচনকে ঘিরে কারও কোন অভিযোগ নেই। কারণ দায়ীত্বরত সকলেই সুষ্ঠ ভাবে তাদের কাজ সম্পন্ন করেছে। আর সবচেয়ে বড় বিষয় হচ্ছে যে, অভিভাবক পদের সকল প্রার্থীরা শুরু থেকে শেষ পর্যন্ত একে অপরের সাথে বন্ধু সুলভ আচরণ করেছে।
নব-নির্বাচিত কো-অপ্ট সদস্য পঞ্চম বারের মত নির্বাচিত হওয়া মো. মাসুদ রানা তার অনুভূতি প্রকাশ করে জানান, সত্যি আমি আজ খুব আনন্দিত।

আমার ভালবাসা রইলো আমার বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের প্রতি।
আমি অভিভাবক প্রতিনিধি নির্বাচন করিনি বলে ছাত্র-ছাত্রী ও অভিভাবরা বলছিল আপনি কেন নির্বাচন করেন নাই। আপনি তো আমাদের অভিভাক,আপনাকে সব সময় চাই আমাদের পাশে।
চার বার নির্বাচন করেছি আমি যখন ছাত্র-ছাত্রীদের বাড়ীতে অভিভাবকদের কাছে ভোট চাইতে গিয়েছি তখন প্রতিটা অভিভাবক আমাকে বলছেন যে তাদের ছেলে/মেয়েরা তাদের(অভিভাবকদের) বলছে মাসুদ রানা কে আগে একটি ভোট দিয়ে তার পর অন্যদের দিবেন।

আমি কৃতজ্ঞ আমি আমার নেতা বাঞ্ছারামপুর উপজেলার মাটি ও মানুষের নেতা দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম এমপি মহোদয় ও ছয়ফুল্লাকান্দি ইউনিয়নের সফল চেয়ারম্যান আমিনুল ইসলাম তুষার সাহেব, রুপসদী বৃন্দাবন উচ্চ বিদ্যালয়ের সভাপতি সেলিম রেজা সাহেব, রুপসদী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ফেরদৌস আহম্মেদ ও বিদ্যালয়েরর সকল অভিভাবক সদস্য সহ সকল অভিভাবকদের কাছে আমাকে আবারও নির্বাচিত করার জন্য।

বিদ্যালয়ের শিক্ষার্থীদের অভিভাবকরা এই বিদ্যালয়ের জন্যে আমায় আবারও কিছু করার সুযোগ তৈরী করে দিয়েছে। তাই এই বিদ্যালয়ের যত ধরণের সমস্যা রয়েছে তা সমাধানের জন্যে আমি অক্লান্ত ভাবে কাজ করে যাব।

এজন্যে সকলের কাছে আমি দোয়া প্রার্থনা করছি।
পঞ্চম বারের মত মোঃ মাসুদ রানা অভিভাবক প্রতিনিধি নির্বাচিত হওয়ায় ছয়ফুল্লাকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আমিনুল ইসলাম তুষার,

বাঞ্ছারামপুর উপজেলা সেচ্ছাসেবক লীগ সভাপতি মাহমুদুল হাসান ভুইয়া,সাধারণ সম্পাদক আল আমিন, সহ-সভাপতি সবুজ মুন্সি, সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান সুমন, সহ-সম্পাদক আবু সাঈদ সরকার নাঈম ছয়ফুল্লাকান্দি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মহিউদ্দীন চৌধুরী(ফুল মিয়া), সহ-সভাপতি হুমায়ুন কবির, বাঞ্ছারামপুর শিক্ষা সংঙ্কৃতিক পরিষদের সভাপতি মাইনুদ্দীন সরকার,
ছয়ফুল্লাকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিয়াউল হক মুকুল, ছয়ফুল্লাকান্দি ইউনিয়ন যুব লীগের সভাপতি জাকির হোসেন, সাধারণ সম্পাদক শাহ জালাল, যুবলীগ নেতা সেন্টু মিয়া,

বাঞ্ছারামপুর উপজেলা শ্রমীক লীগের আহব্বায়ক সৈয়দ মুহাম্মদ আজিজ, বাঞ্ছারামপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রানা মাহমুদ নয়ন, ভেলানগর প্রবাসী কল্যাণ সংগঠনের সভাপতি ও বাঞ্ছারামপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ প্রবাসী শাখার সভাপতি এম.এম. বুলবুল, সাধারণ সম্পাদক মোঃ মনির হোসেন মনির, সাবেক সভাপতি আল আমিন, সহ-সভাপতি মাসুদ সরকার, সাংগঠনিক সম্পাদক হালিম মাহমুদ মিন্টু ভেলানগর প্রবাসী কল্যাণ সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক ডাঃ কাউছার, সাবেক সিনিয়র কাউছার সরকার, সাবেক সহ-সভাপতি জালাল মিয়া,সাবেক সাংগঠনিক সম্পাদক অপু আদনান প্রমুখ সহ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী, অভিভাক, শুভাকাঙ্খী ও এলাকা বাসী তাৎক্ষণিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন এবং বিজয় মিছিল বের করেছেন।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১৮,৭০১,১৬৭
সুস্থ
১১,৯১৫,২৬৪
মৃত্যু
৭০৪,৩৪৯

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১