শনিবার, ২৪শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
৮ই আগস্ট, ২০২০ ইং
১৭ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী
ads

ময়মনসিংহে রুপালী ব্যাংক শিওরক্যাশের মাধ্যমে উপবৃত্তির টাকা প্রদান

মোবাইল  ব্যাংকের  মাধ্যমে সারাদেশের প্রাথমিক বিদ্যালয়ে পড়ুয়া সকল ছাত্র-ছাত্রীদের অভিভাবকদের মাঝে নগদ ৪৫০ টাকা অর্থ সহায়তা প্রদান করছে  সরকার। রূপালী ব্যাংক শিওর ক্যাশের মাধ্যমে দরিদ্র মানুষের হাতে হাতে পৌঁছে যাচ্ছে প্রধানমন্ত্রীর এই আর্থিক সেবা।
দেশের চরম এই দুর্দিনে রূপালী ব্যাংক শিওরক্যাশ এর মাধ্যমে কোনো প্রকার হয়রানি ছাড়া এজেন্ট পয়েন্ট থেকে সুষ্ঠ ও সুন্দর ভাবে এই টাকা পেয়ে কোমলমতি শিক্ষার্থী ও তাদের মায়েরা খুব খুশি।
ময়মনসিংহ জেলায় ১৩টি উপজেলায় প্রাথমিক শিক্ষা উপবৃত্তি ৩ লক্ষ ১৮ হাজার ৪১০ জন শিক্ষার্থীদের মায়ের রুপালী ব্যাংক শিওরক্যাশ ওয়ালেটে ১৫ কোটি ২৬ লাখ ৩৭ হাজার ২৫০ টাকা সরকার প্রদান করে যা শিওরক্যাশ এজেন্ট পয়েন্ট থেকে উত্তোলন করছে শিক্ষার্থীদের মায়েরা কোনো রকম ঝামেলা ছাড়া।
এই আর্থিক সহায়তা পেয়ে বাংলার মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও রূপালী ব্যাংক শিওরক্যাশ কে অনেক ধন্যবাদ জানিয়েছেন এবং সবাই অনেক খুশি আর এই মহৎ উদ্যোগের কারণে দেশবাসি দেশ নেত্রী শেখ হাসিনার কাছে চির কৃতজ্ঞ।
ময়মনসিংহ এরিয়ার এরিয়া সেলস ম্যানেজার মোঃ খায়রুল ইসলাম বলেন সরকারের দেয়া উপবৃত্তি  নিরবচ্ছিন্ন ভাবে গ্রাহকদের কাছে পৌঁছাতে আমরা এই বন্যা পরিস্থিতি ও  করোনা আতংকেও প্রতিটি উপজেলায় এস.আর পাঠাচ্ছি আশা করি সফলভাবে সব শেষ হবে।
ময়মনসিংহ জেলা প্রাথমিক শিক্ষা অফিসের উপবৃত্তি মনিটরিং অফিসারের সাথে কথা বলতে গেলে উনি বলেন,বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের প্রাথমিক উপবৃত্তি প্রজেক্ট বিশ্বব্যাপি সম্মান কুড়িয়েছে যা ডিজিটাল বাংলাদেশ গড়ার রোল মডেল।
তিনি রুপালী ব্যাংক শিওরক্যাশের ময়মনসিংহ অঞ্চলের সকল কর্মকর্তাদের ধন্যবাদ জানিয়েছেন।
ময়মনসিংহ অঞ্চলের টেরিটোরি সেলস ম্যানেজার শেখ আরমান সারোয়ার রোহান বলেন শতভাগ সফলতার সাথে আমরা এজেন্টদের মাধ্যমে টাকা তুলে দিচ্ছি, তিনি ময়মনসিংহ এরিয়ার সকল ডিস্ট্রিবিউটর ও এজেন্টদের ধন্যবাদ জানিয়েছেন ও সেই সঙ্গে সকলকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১৯,৫৪৩,৫৬২
সুস্থ
১২,৫৪৫,৫৬৭
মৃত্যু
৭২৪,০৭৫

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১