বুধবার, ২৮শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
১২ই আগস্ট, ২০২০ ইং
২১শে জিলহজ্জ, ১৪৪১ হিজরী
ads

ভূরুঙ্গামারীতে নতুন করে আরও ২জন করোনায় আক্রান্ত

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ ভুরুঙ্গামারীতে ইসলামী ব্যাংকে কর্মরত একজন মাঠ কর্মকর্তা ও এক জন নিরাপত্তা কর্মীর  শরীরে নতুন করে করোনা ভাইরাসের রিপোর্ট পজিটিভ এসেছে।

শুক্রবার (৩ জুলাই) রাত  দশটায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা এ  তথ্য নিশ্চিত করেছেন।   এ নিয়ে ইসলামী ব্যাংক ভূরুঙ্গামারী শাখায়  আক্রান্তের সংখ্যা ৪ ও গোটা   উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা  ১৪ ।

ব্যাংকে নতুন করে করোনায়  আক্রান্ত  দুই জন হলেন মাঠ কর্মকর্তা আশরাফুল আলম (৩০) । তার বাড়ী  ভূরুঙ্গামারী উপজেলার দিয়াডাঙ্গা গ্রামে। অপর জন হলেন ব্যাংকের নিরাপত্তা প্রহরী জাহাঙ্গীর আলম (৩৫)।তার বাড়ী পার্শ্ববর্তী ফুলবাড়ী উপজেলার ঘুঘুর হাট গ্রামে। গত ১৮ জুন তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর করোনা ইউনিট।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এ এস এম সায়েম জানান, নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত দুই ব্যক্তি নমুনা দেওয়ার পর থেকে নিজ বাড়ীতে  আইসোলেশনে ছিল।  নমুনা পাঠানোর ১৬তম দিনে আজ তাদের দুই জনের ফলাফল পজিটিভ আসে। তাদের শরীরে কোন উপসর্গ নেই এবং  দুজনই সুস্থ আছেন।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
২০,৫৩০,৩২৪
সুস্থ
১৩,৪৫০,২১৩
মৃত্যু
৭৪৬,০২২

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১