বৃহস্পতিবার, ২২শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
৬ই আগস্ট, ২০২০ ইং
১৪ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী
ads

ভূর“ঙ্গামারীতে গৃহ বধূকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

ভূর“ঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ কুড়িগ্রামের ভূর“ঙ্গামারীতে গৃহ বধূকে ইচ্ছার বির“দ্ধে জোর পূর্বক ধর্ষণ ,সাদা কাগজে স্বাক্ষর গ্রহন, অপমান, ভয়ভীতি ও হুমকি প্রদর্শনের ঘটনা সংক্রান্ত মামলায় আসাদুল হক (৩২) নামের এক যুবককে গ্রেফতার করেছে ভূর“ঙ্গামারী থানা পুলিশ।

আটক কৃত ওই যুবক উপজেলার দক্ষিণ ভরতের ছড়া ( ঘুন্টিঘর) গ্রামের গাজিউর রহমানের পুত্র। গত মঙ্গলবার রাতে এসআই জয়নাল আবেদিন এর নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভীত্তিতে অভিযান চালিয়ে উপজেলার সোনাহাট ব্রিজ পাড়ের পূর্ব দিক থেকে আসামিকে গ্রেপ্তার করে ।

পুলিশ ও মামলার এজহার সূত্রে জানাগেছে, গত ১৫/০৬/২০২০ তারিখ রাত্রি অনুমান ০৮.৩০ ঘটিকার সময় ঐ গৃহ বধূর স্বামী বাড়িতে না থাকার কারণে খাওয়া দাওয়া শেষে ঘুমিয়ে পরে। এই সুযোগে আসামী আসাদুল হক (৩২) রাতে অনুমান ১১.৩০ ঘটিকার সময় কৌশলে ঘরের দরজা খুলে ঘরে প্রবেশ করে ওড়না দিয়ে গৃহবধূর মুখ বেধে তাহা ইচ্ছার বির“দ্ধে ধর্ষণ করে।

এমন সময় ঐ গৃহ বধূর স্বামী বাড়িতে এসে ডাক দিলে ধর্ষক দৌড়ে পালিয়ে যায়। পরের দিন ১৬/০৬/২০২০ তারিখে ধর্ষকের পরিবারের লোকজন শালিসের মাধ্যমে বিষয়টি মিমাংসার কথা বলে।

গত ২০/৬/২০ তারিখে শালিস বসিয়ে ধর্ষিত গৃহবধূ সহ তাহার স্বামীকে বিভিন্ন প্রকার ভয়ভীতি দেখিয়ে সাদা কাগজে স্বাক্ষর গ্রহন করে। পরে এই ঘটনায় ধর্ষিত ঐ গৃহবধু বাদী হয় থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। মামলা নং ১৩ জি আর ১৩৪/২০।
ভূর“ঙ্গামারী থানার ওসি মুহাঃ আতিয়ার রহমান আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১৮,৯২০,০০৮
সুস্থ
১২,০৭৬,২৬৮
মৃত্যু
৭০৯,২৫০

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১