শনিবার, ২৪শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
৮ই আগস্ট, ২০২০ ইং
১৭ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী
ads

বাঞ্ছারামপুরে পিতাকে কুপিয়ে হত্যা করল ছেলে

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার ছয়ফুল্লাকান্দি ইউনিয়নের পাড়াতলী গ্রামে মানসিক ভারসাম্যহীন হুমায়ুন কবির (৭৫) নামে এক বৃদ্ধ পিতাকে কুপিয়ে হত্যা করেছে তারই পাষন্ড ছেলে ।

আজ মঙ্গলবার সকাল ৯টার দিকে এ ঘটনাঘটে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। পরে গ্রামবাসীর সহায়তায়
ঘাতক ওই পুত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী জানান,ছেলের হাতে নিহত হুমায়ুন কবীর পল্লী বিদ্যুতের অবসর প্রাপ্ত কর্মকর্তা ছিলেন। টাকার জন্যে প্রায়শই তার ছেলে রাজীব নিহত হুমায়ুন কবীর এর সাথে খারাপ আচরন করতেন। কখনো কখনো ছেলের হাতের মারও খেতেন। মুখ বুঝে সব কিছু সহ্য করতেন। এলাকাবাসীর ধারনা ঘাতক রাজিব নেশাগ্রস্থ হয়ে মানসিক ভারসাম্যহীন হয়ে পরেছিলেন।
এদিকে পিতাকে নির্যাতনের ধারাবাহিকতায় আজ মঙ্গলবার সকালে আবারো তার পিতা হুমায়ুন কবীরের কাছে ১হাজার টাকা চায় রাজীব। টাকা দিতে অপারগতা প্রকাশ করায় ধারালো দা দিয়ে এলোপাথারি কুপিয়ে বৃদ্ধ হুমায়ুন কবীরকে গুরুতর আহত করেন। একপর্যায়ে হুমায়ুন কবীর মাটিতে লুটিয়ে পরলে ঘটনা স্থলেই মৃত্যুহয় হুমায়ুন কবীর এর। পরে এলাকাবাসী ঘাতক রাজীবকে ধরার জন্যে ধাওয়া করে। কিন্তু এর আগেই সে পালিয়ে যায়। এঘটনার পর নিহতের স্ত্রী ও কন্যা সংজ্ঞা হারিয়ে অচেতন হয়ে পরেন।

ঘটনা সম্পর্কে স্থানীয় ছয়ফুল্লাকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি ফুল মিয়া চৌধুরী সাংবাদিকদের জানান, ঘটনাটি অত্যান্ত মর্মান্তিক। ছেলেটি নেশাগ্রস্থ হয়ে মানসিক ভারসাম্যহীন ছিল বলে প্রতিবেশিদের মাধ্যমে জানতে পারলাম। প্রায়শই সে তার পিতাকে মারধর করতো । এরই অশং হিসেবে আজ সকালে সে তার পিতাকে নৃশংস ভাবে হত্যা করে। তিনি এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে ঘাতক পুত্র রাজিবের গ্রেপ্তার সহ দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাঞ্ছারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো: সালাউদ্দিন চৌধুরী জানান, ঘটনার খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘাতক ছেলিটি মানসিক ভার সাম্যহীন ছিল বলে স্থানীয়দের মাধ্যমে জানতে পেরেছি।
তিনি জানান দুপুরে গ্রামবাসীর সহায়তায় ঘাতক পুত্র রাজীবকে গ্রেপ্তার করা হয়েছে। পরবর্তী সময়ে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১৯,৫৪৩,৫৬২
সুস্থ
১২,৫৪৫,৫৬৭
মৃত্যু
৭২৪,০৭৫

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১