বৃহস্পতিবার, ২৯শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
১৩ই আগস্ট, ২০২০ ইং
২২শে জিলহজ্জ, ১৪৪১ হিজরী
ads

বাঞ্ছারামপুরের উজানচর, ৯ কোটি ১৪ লাখ টাকা ব্যয়েনির্মিত ১১টি প্রকল্প উদ্বোধন করেন- ক্যাপ্টেন তাজ

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন (অব.) এ বি তাজুল ইসলাম বলেছেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে স্বাধীন বাংলাদেশের জন্ম হতো না, বঙ্গবন্ধুর জন্ম হয়েছিল বলে আজ আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি।

বৃহস্পতিবার ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার উজানচর ইউনিয়নের , কৃষ্ণনগর গ্রামে মুক্তিযুদ্ধ স্মৃতি সৌধ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, দুর্নীতি মুক্ত বাংলাদেশের স্বপ্ন ছিল বঙ্গবন্ধুর, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতিমুক্ত বাংলাদেশ বিনির্মাণে কাজ করছেন, করোনাভাইরাসের কারণে ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছেন, এই সরকারের সময় একটি মানুষও না খেয়ে মারা যায়নি।

এ বি তাজুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সঠিক সময়ে পদক্ষেপ নেওয়ায় করোনা ভাইরাসে মৃত্যুর হার যেকোনো দেশের তুলনায় অনেক কম।

সবাইকে সচেতন হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, আমরা করোনাকে জয় করতে পারব, করোনা দুর্যোগে মানুষের জীবন রক্ষায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের সকল শ্রেণি-পেশার মানুষের পাশে থেকে ত্রাণ সহায়তা দিয়ে যাচ্ছেন।

পরে তিনি স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের অর্থায়নে ৯ কোটি ১৪ লাখ টাকা ব্যয়ে নির্মিত ১১টি প্রকল্পের উদ্বোধন করেন। এছাড়া,উজানচর কেএন উচ্চ বিদ্যালয়ের বঙ্গবন্ধু কর্নার, কৃষ্ণনগর কাচারি জামে মসজিদ উদ্বোধন ও উপজেলা কল্যাণ সমিতির উদ্যোগে হতদরিদ্র ১৫০ জন প্রতিবন্ধীদের মাঝে নগদ ৩ লাখ টাকা বিতরণ করেন।

এই সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নাসির উদ্দিন সরোয়ার, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আবুল খায়ের দুলাল, উপজেলা ভাইস চেয়ারম্যান সাইদুল ইসলাম বকুল, বাঞ্ছারামপুর পৌরসভার মেয়র খলিলুর রহমান টিপু, উপজেলা প্রকৌশলী জাহাঙ্গীর হোসেন,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পবিত্র চন্দ্র মন্ডল, আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাসুদ করিম সাজু, সাংগঠনিক সম্পাদক কাজী জাদিদ আল রহমান জনি, তফাজ্জল হোসেন,সহিদুল ইসলাম বাবুল, প্রচার সম্পাদক আবুল কালাম আজাদ, বাঞ্ছারামপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হাসান ভূঁইয়া, উপজেলা ছাত্রলীগ সভাপতি জুয়েল আহমেদ, সাধারণ সম্পাদক আলাউদ্দিন সরকার প্রমুখ।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
২০,৮৩৬,৩৩৯
সুস্থ
১৩,৭২৯,১৬২
মৃত্যু
৭৪৭,৮৬৫

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১