বুধবার, ২৮শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
১২ই আগস্ট, ২০২০ ইং
২১শে জিলহজ্জ, ১৪৪১ হিজরী
ads

টঙ্গীবাড়ীতে পানির স্রোতে ভেঙ্গে গেল পাকা রাস্তা

মুন্সীগঞ্জ প্র‌তি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলায় পদ্মায় পানি বৃদ্ধির ফলে তীব্র স্রোতে হাসাইল-কামারখাড়া যাতায়াতের প্রধান সড়কের ভাঙ্গনীয়া কবরস্থানের সম্মুখের একটি অংশ ভেঙে গেছে। এতে চরম দুর্ভোগ পোহাতে হচ্ছে এই রাস্তায় চলাচলকারীদের। তীব্র স্রোত ও ভাঙ্গন অংশটির খুব কাছে থাকায়  ভাঙ্গন ঝুকিতে রয়েছে ভাঙ্গনীয়া সামাজিক কবরস্থাটিও।
রবিবার দুপুরে  সরেজমিনে গিয়ে দেখা যায়, পদ্মার পানি নিষ্কাশনের জন্য সড়কটিতে যেখানে পানি নিষ্কাশনের ব্যবস্থা করা  হয়েছিলো। মূলত সেই স্থানটিতেই ভাঙ্গন দেখা দিয়েছে। স্থানীয়রা জানান,
শনিবার মধ্যরাতে রাস্তাটি প্রবল স্রোতে ভেঙে যায়। রাস্তাটি দ্রুত সংস্কার করা না গেলে কবরস্থানটিও যে কোন সময় ভেঙ্গে যেতে পারে।
রবিবার সকালে টঙ্গীবাড়ী  উপজেলা চেয়ারম্যান জগলুল হালদার ভুতু, উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা আক্তার, কামারখাড়া ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন হালদার ঘটনাস্থল পরিদর্শন করেছেন ।
কামারখাড়া ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন হালদার জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসি এবং বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার ও প্রকৌশলীকে
জানাই।
আপাতত বালু ভর্তি বস্তা ও গাছের ডালা ফেলা হচ্ছে।  এ ব্যাপারে টঙ্গীবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা আক্তার জানান,রাস্তাটি দ্রুত মেরামত করা হবে।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
২০,৫৪২,৭৫৮
সুস্থ
১৩,৪৬০,৬৪৩
মৃত্যু
৭৪৬,৩৩৭

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১