শনিবার, ২৪শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ
৮ই আগস্ট, ২০২০ ইং
১৭ই জিলহজ্জ, ১৪৪১ হিজরী
ads

অতিরিক্ত আইজিপি’র দুই পুত্রের সৌজন্যে হতদরিদ্র পথ শিশুদের মাঝে ঈদ বস্ত্র উপহার

মুন্সিগঞ্জ প্রতিনিধিঃ বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন পিপিএম (বার) বিপিএম (বার) এর দুই সুযোগ্য পুত্র জাওয়াদ তাজওয়ার মাহবুব ও সাকিব তাজওয়ার মাহবুব এর সৌজন্যে  হতদরিদ্র পথ শিশুদের  মাঝে ঈদ বস্ত্র উপহার দেওয়া হয়েছে।
মঙ্গলবার (২৮জুলাই) সকাল ১১টায় মুন্সিগঞ্জ সদর উপজেলার দক্ষিণ ইসলামপুর বালুর মাঠে বস্ত্র ও ঈদ সামগ্রী  বিতরণ করা হয়। মুন্সিগঞ্জ সদর উপজেলা মীরকাদিমের কৃতি সন্তান,বর্তমান তরুণ প্রজন্মের উজ্জ্বল নক্ষত্র ,আগামী দিনের ভবিষ্যৎ,মানব প্রেমিক
জাওয়াদ তাজওয়ার মাহবুব ও সাকিব তাজওয়ার মাহবুব তাদের পিতা অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন এর পাশাপাশি করোনা পরিস্থিতির শুরু থেকেই  মুন্সিগঞ্জবাসীর দূরাবস্থার কথা ভেবে খাদ্য,আর্থিক,হ্যান্ড স্যানিটাইজার,রোগ-প্রতিরোধ বৃদ্ধিকারী ঔষধসহ নানান উপকরণ প্রদান করে আসছে।
পবিত্র ঈদ-উল আজহা উপলক্ষে হতদরিদ্র পথ শিশুদের কথা ভেবে নতুন জামা উপহার দিলেন তারা দুই ভাই।
জাওয়াদ তাজওয়ার মাহবুব ও সাকিব তাজওয়ার মাহবুব এর পক্ষে এসময় উপস্থিত ছিলেন,দক্ষিণ পূর্ব এশিয়ার সাংবাদিক মোঃ খালেদ চৌধুরী, বাংলাদেশ পোষ্ট ও কালবেলার জেলা প্রতিনিধি মোঃ রুবেল,মুন্সীগঞ্জের আলো অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক মোঃ ইমন হোসেন, মোঃ রাহাত, চঞ্চল ইসলাম প্রমুখ।
ঈদ বস্ত্র উপহারের সময় মোঃ ইমন হোসেন বলেন, জাওয়াদ তাজওয়ার মাহবুব ও সাকিব তাজওয়ার মাহবুব আজকের এ ঈদ বস্ত্র  উপহার দিয়েছেন।তাদের পক্ষ থেকে যতটুকু সামর্থ রয়েছে সে অনুযায়ী পথ শিশুদের এই ঈদ বস্ত্র দিয়ে সহায়তা করার চেষ্টা করেছেন।
জাওয়াদ তাজওয়ার মাহবুব ও সাকিব তাজওয়ার মাহবুব বলেন,গরীব ও হতদরিদ্র শিশুরা পবিত্র ঈদ-উল আজহা সামনে রেখে নতুন পোষাকের অভাব বোধ করে থাকে,তাদের নতুন পোষাক কেনার সামর্থ হয়ে উঠে না। তাই তারা যেন সুন্দর ভাবে ঈদ উদযাপন করতে পারে এবং তাদের মাঝে হাসি ফুটানোই হলো আমাদের এ ক্ষুদ্র প্রচেষ্টা।ভবিষ্যতে  আমাদের এ ধরণের উপহারসহ সকল ধরণের সহায়তা অব্যাহত থাকবে,ইনশাআল্লাহ

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১৯,৫৪৩,৫৬২
সুস্থ
১২,৫৪৫,৫৬৭
মৃত্যু
৭২৪,০৭৫

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১