বৃহস্পতিবার, ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
১লা অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
১৩ই সফর, ১৪৪২ হিজরি
ads

সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের নেতার উদ্যোগে নির্মিত হল বাঁশের সাঁকো

নিজস্ব প্রতিবেদনঃ ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার শাহজাদাপুর ইউনিয়নে”খোয়ালারপাড়” সড়কটিতে দৈনিক ৩ গ্রামের প্রায় ৩ হাজার লোকের নিয়মিত যাতায়াত করেন। সামান্য বৃষ্টি হলেই পানিতে তলিয়ে যায়। বর্ষা মৌসুমে মানুষ নৌকায় পারাপার হতে হয়।

এমতাবস্থায় বাঁশের সাঁকো নির্মাণের জন্য মানুষের পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ ছাত্রলীগক কেন্দ্রীয় সংসদ নির্বাহী এর সাবেক পরিবেশ বিষয়ক উপ-সম্পাদক ইফতেখার আহমেদ চৌধুরী সজীব। ইফতেখার আহমেদ চৌধুরী সজীব বলেন যে, ছাত্রলীগ সবসময় মানুষের জন্য কাজ করে। মানবিক মূল্যবোধ থেকে সর্ব সাধারণের কষ্ট লাঘবের জন্য গতকাল ৪ জুন সকল থেকে স্থানীয় ছাত্রলীগের ছোট ভাইদেরকে নিয়ে কাজে নেমে পড়ি। দিনশেষে আমাদের শ্রমে-ঘামে তৈরী হল সাঁকোটি।

এ সময় সাঁকোটি তৈরীতে সার্বিক সহযোগিতা করার জন্য বাংলাদেশ ছাত্রলীগক কেন্দ্রীয় সংসদ নির্বাহী এর সাবেক পরিবেশ বিষয়ক উপ-সম্পাদক ইফতেখার আহমেদ চৌধুরী সজীব আন্তরিক ধন্যবাদ জানান ছাত্রলীগের তানভীর আহমেদ জিতু, পিজুশ কান্থে, মোঃ রুবেল হোসাইন, মোঃ মোবারক খান, আতাহার উদ্দিন, রুবেল সিকদার, ওয়াসিম খান, স্বপ্ন চৌধুরী এবং স্বেচ্ছাসেবক লীগ নেতা মুক্তারসহ সবাইকে।

 

Share with Others

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩৪,১১১,৬২৫
সুস্থ
২৫,৩৩৩,১৫৩
মৃত্যু
১,০১৭,৪০৬

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০