শুক্রবার, ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
২৫শে সেপ্টেম্বর, ২০২০ ইং
৬ই সফর, ১৪৪২ হিজরী
ads

মুন্সীগঞ্জে সংবাদকর্মীকে মারধরের ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জে মাদক ব্যবসায়ীর হামলা মারধর ও ছিনতাইয়ের শিকার হয়েছে ইমন হোসেন নামের এক সংবাদকর্মি। গত ২২ জুন সোমবার রাত সাড়ে ১০ টায় শহরের দক্ষিন ইসলামপুরে এই ঘটনা ঘটে। এ ঘটনায় আসামীদের নাম উল্লেখ্য করে সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করলেও আসামী গ্রেফতারে পুলিশের কোন ভুমিকা লক্ষ করা যাচ্ছেনা ।
জানাগেছে, গত সোমবার ২২ জুন পেশাগত দায়িত্ব পালনে মুন্সীগঞ্জ শহরের দক্ষিণ ইসলামপুরে তথ্য সংগ্রহে যায়  মুন্সীগঞ্জের আলোর সম্পাদক  ইমন হোসেন।  এসময় একদল মাদক ব্যবসায়ী মাদক বিক্রি করছিলো তখন ইমন তার ক্যামেরায় মাদক বিক্রি ছবি ধারন করলে দেখে ফেলে মাদক সম্রাট সহোদর রিয়ন ও রবিন।  ছবি তুলতে দেখে ক্ষিপ্ত হয়ে  ইমন হোসেনের দিকে তেড়ে আসে তারা। পরে তাদের সহকর্মি আপর মাদক ব্যবসায়ীদের ডেকে এনে লাঠিসোটা, রড, ছোরা নিয়ে অশ্লীল ভাষায় গালিগালাজ করতে করতে ইমনের  উপর হামলা চালায়।
 এ সময়  মাদক সম্রাট রিয়ন ও রবিন  দুই হাত দিয়ে ইমন  হোসেনের গলা চেপে ধরে কিল-ঘুষি   লাঠিসোটা দিয়ে এলোপাথাড়ি পিটিয়ে  তার ক্যামেরা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এ ঘটনায় তাৎক্ষকিন মুন্সীগঞ্জ সদর থানায় লিখিত অভোযোগ দায়ের করেন ইমন হোসেন। ঘটনার ৩ দিন পার হলেও এখন পর্যন্ত মাদক ব্যবসায়ী রিয়ন ও রবিনকে ধরতে পারেনি পুলিশ। হামলাকারী  রিয়ন ও রবিন মুন্সীগঞ্জ পৌরসভার দক্ষিণ ইসলাম পুরের বদর উদ্দিনের ছেলে। তারা এলাকার চিহৃিত মাদক ব্যবসায়ী। এই মাদক ব্যবসায়ীদের কারনে এলাকার উঠতি বয়সের ছেলেদের ভবিষ্যত হুমকির মুখে পড়েছে।
এব্যাপারে হামলার শিকার ইমন হোসেন বলেন, সোমবার বিকালে বাড়ি ফেরার পথে মাদক ব্যবসার লেনদেন চলছিল। তখন আমি দুর   কৌশলে  অনুসরন করে মাদক ব্যবসার দেনদরবার করার সময় কয়েকটা ছবি মোবাইলে ধারণ করি। এসময় এলাকার মাদক সম্রাট সহোদর রিয়ন ও রবিন  দেখে ফেলে আমার উপর অর্তকিত হমলা করে আমাকে মারধর করে ক্যামেরা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়।  যেখানে গুরুত্বপূর্ণ ভিডিও ফুটেজসহ বিভিন্ন সংবাদের তথ্য সংরক্ষিত ছিল।
 মুন্সীগঞ্জ সদর  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান  বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পাওয়া গেছে।  ঘটনার তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩২,৩৮২,৬৭২
সুস্থ
২৩,৮৯৫,৫৪৭
মৃত্যু
৯৮৬,৮৪৪

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০