রবিবার, ৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
২০শে সেপ্টেম্বর, ২০২০ ইং
২রা সফর, ১৪৪২ হিজরী
ads

মুন্সীগঞ্জে করোনা শনাক্তকরণ পিসিআর ল্যাব স্থাপনের দাবীতে কর্মসূচি পালন

মুন্সীগঞ্জ  প্রতিনিধিঃ মুন্সীগঞ্জে করোনা শনাক্তকরণ পিসিআর ল্যাব স্থাপন ও করোনার সুচিকিৎসার দাবীতে ঘন্টাব্যাপী মানবপ্রাচীর কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে মুন্সীগঞ্জ নাগরিক সমন্বয় পরিষদের আয়োজনে দুই দিনের দাবী আদায় কর্মসূচির অংশ হিসেবে মুন্সীগঞ্জ প্রেসক্লাব সম্মুখে এই মানবপ্রাচীর স্থাপন করা হয়। শহরের প্রধান সড়কে কফিন সামনে রেখে এই মানবপ্রাচীরে বিভিন্ন সামাজিক,সাংস্কৃতিক ও পেশাজীবি সংগঠনের শত শত মানুষ অংশ নেয়।
প্রথম দিনের কর্মসূচিতে মুন্সীগঞ্জ নাগরিক সমন্বয় পরিষদের আহবায়ক এডভোকেট সুজন হায়দার জনির সভাপতিত্বে একাত্মতা ঘোষনা করে বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ আইনজী‌বী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট নাসিমা আক্তার, বর্তমান সাধারণ সম্পাদক এডভোকেট শাহীন মোহাম্মদ আমানউল্লাহ, মুন্সিগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক মামুনুর রশীদ খোকা, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সহ সভাপতি মনিরুজ্জামান শরিফ, উদীচী মুন্সীগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক হামিদা খাতুন, নাট্যকার, নির্দেশক শিশির রহমান, জাহাঙ্গীর আলম ঢালী, আনমনা প্রঙ্গনে সভাপতি সাংবাদিক মোজাম্মেল হোসেন সজল, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাবেক সাধারণ সম্পাদক হুমায়ূন ফরিদ, বর্তমান সাধারণ সম্পাদক সাব্বির হোসাইন জাকির, মানিক পুর যুব সমাজের সভাপতি সোহেল রানা রানু, অনিয়মিত’র সাধারণ সম্পাদক এডভোকেট মাহমুদ হাসান সাগর ও আয়োজক সংগঠনের সদস্য সচিব আবু সাত্তার মুন্সী প্রমুখ।
প্রতিকী মানবপ্রাচীর থেকে অনতিবিলম্বে মুন্সীগঞ্জ জেলায় করোনা সনাক্তকরণ ল্যাব স্থাপনসহ করোনা সুচিকিৎসা নিশ্চিত করার দাবী জানানো হয়। আগামীকাল সোমবার কর্মসূচির শেষ দিনে মুন্সীগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে একই দাবীতে ঘন্টাব্যাপী অনশণ কর্মসূচি রয়েছে বলে সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩১,০২২,৪০১
সুস্থ
২২,৬২১,৬০৩
মৃত্যু
৯৬২,০৩২

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০