রবিবার, ২১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
৫ই জুলাই, ২০২০ ইং
১২ই জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

মিরকা‌দিম পৌর মেয়র শ‌হিদুল ইসলামের সুস্থতা কামনায় দোয়া প্রার্থনা

মোঃলিটন মাহমুদঃ মুন্সীগন্জ সদর উপজেলার  মিরকাদিম পৌরসভার  মেয়র করোনা যোদ্ধা শহিদুল ইসলাম শাহীন ঠাণ্ডা জনিত জ্বর-সর্দি- কাসি তে আক্রান্ত হয়ে ঢাকা স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
ইতিমধ্যে ঢাকা ইউনাইটেড হাসপাতাল ও মুন্সীগঞ্জ হাসপাতালে তার করোনা পরীক্ষা করা হলে দুই স্থান থেকে দুই ধরনের পজিটিভ, নেগেটিভ রিপোর্ট পাওয়া  যায় ।
মেয়র শহিদুল ইসলাম শাহিন মিরকাদিম পৌরসভা একমাস লক ডাঊনে থাকা অবস্থায় পৌরবাসীর কল্যা‌নে অক্লান্ত পরিশ্রম করেছেন, লোকজনের কাছে প্রয়োজনীয় খাদ্য-সামগ্রী পৌঁছে দিয়েছেন।
নিজে উপস্থিত থেকে বিতরন কাজ পরিচালনা করেছেন, বিপদে আপদে সকল শ্রেণীর মানুষ তার কাছে ছুটে এসেছেন, তিনি সকলের কথা শুনেছে এবং সমাধান করেছেন, করোনাকালীন এই সময় মেয়র  শহিদুল ইসলাম শাহিন  সামনে থেকে নেতৃত্বদান করেছেন।
পৌরবাসী মনে করেন  মেয়র  শহিদুল ইসলাম শাহিন  সামনে থেকে নেতৃত্বদান করেছেন।      নিজের কথা চিন্তা না করে নিজের এলাকার লোকজনের কথাই বেশি চিন্তা করেছেন, কিভাবে পৌরবাসীকে করোনা ভাইরাস মুক্ত রাখা যায়, পৌরবাসীকে যেন না খেয়ে থাকতে না হয়।
আজ তিনি নিজে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকা স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
তার সুস্থতা কামনায় পৌর এলাকার সকল মসজিদ ও মাদ্রাসায় আজ জুম্মা নামাজের পর বিশেষ মোনাজাতের মাধ্যমে মেয়রের জন্য দোয়া করা হয়, মহান রাব্বুল আলামিন যেন  মেয়র শহিদুল ইসলাম শাহীনকে দ্রুত সুস্থতাদান করেন এবং পৌরবাসীর মাঝে ফিরে আসার তৌফিকদান করেন, তিনি যেন পৌরবাসীর সেবায় নিজেকে নিয়োজিত রাখতে পারেন।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৫৯,৬৭৯
সুস্থ
৭০,৭২১
মৃত্যু
১,৯৯৭

বিশ্বে

আক্রান্ত
১১,৩১০,২০৮
সুস্থ
৬,৪১৬,০৬৯
মৃত্যু
৫৩১,২১০

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০