শুক্রবার, ১০ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
২৫শে সেপ্টেম্বর, ২০২০ ইং
৭ই সফর, ১৪৪২ হিজরী
ads

মরণ ফাঁদ ভাঙ্গা কালভার্ট সংস্কারের দাবীতে মিরকাদিমে মানববন্ধন

মুন্সীগন্জ  প্রতিনিধি: মুন্সীগন্জ সদর উপজেলার মিরকাদিম পৌর সভার  ব্যাস্ত তম বাজার রিকাবী বাজারে মরণ ফাঁদ ভাঙ্গা কালভার্ট সংস্কারের দাবীতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। মুক্তকন্ঠ নামের একটি সংগঠনের আয়োজনে মঙ্গলবার সকাল ১০ টা থেকে ১১ টা ঘন্টাব্যাপি সদর উপজেলার মিরকাদিম পৌরসভার রিকাবীবাজারে ভাঙ্গা কালভার্টের উপরে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তরা বলেন, ছোট্র কালভার্ট যা ভাঙ্গা অবস্থায় পর হয়েছে প্রায় সাড়ে ৩ বছর। ঝুঁকিপূণ্য কালভার্টটি দিয়ে প্রতিদিন শতশত যানবাহনের পাশাপাশি হাজার হাজার মানুষ জীবনের ঝুঁকি নিয়ে পড়াপাড় হচ্ছে। এতো মধ্যে এই কালভার্টে দূর্ঘটনার কবলে পরে প্রান হারিয়েছে একটি শিশু।
 ফলে কালভার্ট সংস্কারের দাবী টা আরো জোরালো হয়েছে। অনতিবিলম্ভে কালভার্টির সংস্কার না হলে বিহত্ত্বর কর্মসূচির ডাক দেয়া হবে বলেও জানান তারা।
মুক্তকন্ঠের সভাপতি বরুন কৃষ্ণ পোদ্দার এর নেতৃত্ব মানববন্ধন কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন,সাধারণ সম্পাদক কাউসার আহম্মেদ,সহ-সভাপতি এস কে বাসিত লাবলু, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ রফিকুল ইসলাম, শিক্ষা সম্পাদক আব্দুর রহমান,কার্যকরি সদস্য আমজাদ হোসেন,আবীর দাস দিনু,মোহাম্মদ হোসেন,, মোঃ সাগর,মালেক আফসারি প্রমুখ।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩২,৪৭৫,২০৪
সুস্থ
২৩,৯৬৯,৪৯৬
মৃত্যু
৯৮৮,৭৩৬

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০