বৃহস্পতিবার, ১৮ই আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
২রা জুলাই, ২০২০ ইং
১০ই জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

ভূরুঙ্গামারী ইসলামী ব্যাংক এক কর্মকর্তা করোনা পজেটিভ

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: ভূরুঙ্গামারীতে ইসলামী ব্যাংক শাখাকে  লক ডাউন ঘোষণা করেছে উপজেলা প্রশাসন। বুধবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ফিরুজুল ইসলাম, ওসি আতিয়ার রহমান এবং উপজেলা স্বাস্থ ও প:প: কর্মকর্তা এএসএম সায়েম ইসলামী ব্যাংক বাংলাদেশ লি:,কলেজ মোড়স্থ ভূরুঙ্গামারী শাখায় উপস্থিত হয়ে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত লকডাউন ঘোষণা করেন উপজেলা নির্বাহী অফিসার।

উল্লেখ্য, উক্ত শাখার আলী আকবর বাদশা (২৬) নামে এক কর্মকর্তা করোনা পজেটিভ হওয়ায় এবং তা গোপন করে ব্যাংকে কাজ করায় এনির্দেশ দেয়া হয়। জানাগেছে, ঐ কর্মকর্তার বাড়ি চট্রগ্রামের পটিয়া উপজেলায়। সম্প্রতি তার চাচা করোনা পজেটিভে মারা যায়। তিনি সে সময় নিজ বাড়িতে ছিলেন। পরবর্তীতে বিষয়টি গোপন করে চাকুরীতে যোগদান করেন।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় তার নমুনা পরীক্ষার ফলাফল পজেটিভ আসে। এব্যাপারে উপজেলা স্বাস্থ ও প:প: কর্মকর্তা জানান, পজেটিভ ব্যক্তিকে হোম আইসোলেশনে রাখা হয়েছে। শুধু তাই নয়, তার সাথে ম্যাচে থাকা ৪ ব্যাংক কর্মকর্তার নমুনা সংগ্রহ করে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। পর্যায়ক্রমে ব্যাংকের সকল স্টাফের নমুনা পরীক্ষা করা হবে।

উপজেলা নির্বাহী অফিসার জানান, করোনা ভাইরাস যাতে ছড়াতে না পারে এজন্য জেলা প্রশাসক মহোদয়ের পরামর্শে লকডাউন ঘোষণা করা হয়েছে। ইসলামী ব্যাংক ভূরুঙ্গামারী শাখা প্রধান ও এফএভিপি মোজাহারুল ইসলাম লকডাউনের সত্যতা নিশ্চিত করে জানান, পরিস্থিতি স্বাভাবিক হলে শাখা চালু করা হবে।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৫৩,২২৭
সুস্থ
৬৬,৪৪২
মৃত্যু
১,৯২৬

বিশ্বে

আক্রান্ত
১০,৯০৪,৪৯৬
সুস্থ
৬,০৮৫,৮৪৬
মৃত্যু
৫২১,১০৫

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০