মঙ্গলবার, ৩০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
১৪ই জুলাই, ২০২০ ইং
২২শে জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

‘চট্টগ্রাম প্রতিদিন’ এ প্রকাশিত মিথ্যা ও উদ্দেশ্য মূলক নিউজের প্রতিবাদ জানালেন আমিনুল ইসলাম

ডেস্ক প্রতিবেদনঃ গত ৭ জুন রবিবার “চট্টগ্রাম প্রতিদিন” অনলাইন নিউজপেপারে “কেএন-৯৫ মাস্ক নিয়ে প্রতারণা, ফেঁসে গেলেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা আমিন” শিরোনামে প্রকাশিত সংবাদে প্রতিবাদ জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক মোঃ আমিনুল ইসলাম।

এ ব্যাপারে বাংলাদেশ আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন যে, সংবাদটি সম্পূর্ণরুপে মিথ্যা ও উদ্দেশ্য মূলক। যার মাধ্যমে আমার ব্যাক্তিগত ও সামাজিক ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে বলে আমি মনে করি। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

৩০০ টাকার স্ট্যাম্প পেপারের “অঙ্গীকারনামা দলিল” লেখাগুলো তুলে ধরা হল

আমি মোঃ তাজুল ইসলাম, পিতা- এম রহমত আলী, মাতা- নুর জাহান, সাং-৪৮ ভাগলপুর লেন, থানা- হাজারীবাগ, জেলা ঢাকা, বয়স-৫১ বছর, ধর্ম- ইসলাম, পেশা- ব্যবসা, জাতীয়তা- বাংলাদেশী। এই মর্মে অঙ্গীকার করিতেছি যে,

১। আমি বাংলাদেশের একজন স্থায়ী নাগরিক বাসিন্দা এবং যে কোন বিষয়ে অঙ্গীকার দেওয়ার মতো উপযুক্ত বটে।

ছবিঃ অঙ্গীকারনামা দলিল

২। আমি আরো অঙ্গীকার করিতেছি যে, আমি বিভিন্ন প্রকার ব্যবসার সহিত জড়িত ও দীর্ঘদিন যাবত সুনামের সহিত ব্যবসা-বাণিজ্য পরিচালনা করিয়া আসিতেছি।

ছবিঃ অঙ্গীকারনামা দলিল

৩। যেহেতু আমি আরো অঙ্গিকার করতেছি যে, বর্তমান অবস্থার প্রেক্ষাপটে ঔষুধ প্রশাসনের ব্যবসায়িক কাজে অংশগ্রহণ এর জন্য আমার পূর্ব পরিচিত মোঃ আমিনুল ইসলাম পিতাঃ মোঃ সিরাজুল ইসলাম, তার ব্যবসায়িক ফার্ম “এলান কর্পোরেশন” উক্ত প্রতিষ্ঠান এর নামে ব্যবসা-বানিজ্য পরিচালনা করতে চাইলে আমিনুল ইসলাম সম্মতি প্রকাশ করেন। তাই অদ্য ২৫/০৩/২০২০ ইং হইতে উপরে উল্লিখিত ঔষধ প্রশাসনে আমি “এলান কর্পোরেশন” নাম ব্যবহার করতঃ যাবতীয় কাজ-কর্ম করিবো এবং এর সমস্ত দায় দায়িত্ব বহন করিবো।ইহাতে এলান কর্পোরেশন মালিক মোঃ আমিনুল ইসলামের কোন দায়-দায়িত্ব থাকিলো না। অদ্য হইতে ঔষধ প্রশাসনের কাজে এলান কর্পোরেশন এর সমস্ত কাজের তদারকি আমি নিজে করবো এবং এতে জনাব আমিনুল ইসলাম কোন আপত্তি করবে না এবং আপত্তি করলেও সর্বাদালতে বাতিল ও অগ্রাহ্য বলে গন্য হবে।

উপরের অঙ্গীকারনামা দলিলে সেখানে স্পষ্ট ভাবে লিখা আছে যে পরবর্তী যে কোন কাজের দায় দায়িত্ব আমিনুল ইসলামের থাকবে না এবং সমস্ত দায় দায়িত্ব মোঃ তাজুল ইসলামের উপর। কিন্তু তা সত্যেও চট্টগ্রাম প্রতিদিন নিউজ পেপার বাংলাদেশ আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলামের নামে মিথ্যা,বানোয়াট নিউজ করে তাকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করছে এবং আওয়ামীলীগের এই জনপ্রিয় নেতার বিরুদ্ধে এমন অপপ্রচার চালাচ্ছেন,তা সত্যিই খুবই দুঃখজনক।

ছবিঃ অঙ্গীকারনামা দলিল

 

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১৩,২৬৭,২৫০
সুস্থ
৭,৭৩৩,০০৪
মৃত্যু
৫৭৬,৩১৬

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০