বৃহস্পতিবার, ২৫শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
৯ই জুলাই, ২০২০ ইং
১৭ই জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

হিরো আলমের নায়িকা মুনমুন, ছবি বানাবেন মালেক আফসারী

দেশটুডে২৪ ডেস্ক: শাহরিয়ার নাজিম জয় শো’তে রবিবার হাজির হয়েছিলেন চিত্রনায়িকা মুনমুন, চিত্রপরিচালক মাস্টারমেকার খ্যাত মালেক আফসারী ও সোশ্যাল মিডিয়ার পরিচিত মুখ আশরাফুল আলম ওরফে হিরো আলম। লাইভ শোতে হিরো আলমকে নায়ক করে চলচ্চিত্র তৈরি করতে চেয়েছেন মালেক আফসারী। এজন্য শর্ত দিয়েছেন প্রযোজক যোগাড় করতে হবে।

আর হিরো আলমের নায়িকা হিসেবে থাকবেন চিত্রনায়িকা মুনমুন।
এর আগে সঞ্চালক জয় মালেক আফসারীকে বলেন, এই যে লাইভে হিরো আলমকে নিয়ে এলাম বিব্রতবোধ করছেন নাকি? জবাবে মালেক আফসারী বলেন, না না আমার ভালোই লাগছে। একদিন বারিধারা জে ব্লকে দেখা হয়েছিল তার সঙ্গে। সে দেখেই আমাকে জড়িয়ে ধরে। সে সময় অনেক ভিড় জমে গিয়েছিল। হিরো আলমের সাথে সেলফি নেওয়ার জন্য ভিড় হয়ে যায়। সে তো সেলেব্রিটি। হিরো আলমের জনপ্রিয়তাকে যারা প্রশ্নবিদ্ধ করতে চায় তারা আসলে হিংসা করে বলে মন্তব্য করেন মালেক আফসারী।

মালেক আফসারী বলেন, ‘সমালোচনা করতে যোগ্যতা লাগে না, সমালোচিত হতে যোগ্যতা অর্জন করতে হয়।’ মালেক আফসারীর সঙ্গে চিত্রনায়িকা একমত পোষণ করেন।

মালেক আফসারীকে জয় বলেন, আপনি তো অনেককেই ব্রেক দিয়েছেন অনেক হিট সুপারহিট নায়ককে নিয়ে কাজ করেছেন। নিজ হাতে সুপারহিট বানিয়েছেন, হিরো আলমকে নিয়ে কাজ করার ইচ্ছে আছে নাকি? মালেক আফসারীর জয়ের প্রশ্নের উত্তরে বলেন, ‘আমি তাকে নিয়ে কাজ করতে চাই। আমাকে ৩ কোটি টাকা ম্যানেজ করে দিলে আমি ছবি বানাবো, মুনমুন নায়িকা থাকবে।’
মুনমুনের অবশ্য হিরও আলমের বিপরীতে কাজ করতে আপত্তি নেই।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭২,১৩৪
সুস্থ
৮০,৮৩৮
মৃত্যু
২,১৯৭

বিশ্বে

আক্রান্ত
১২,১৭০,৪০৮
সুস্থ
৭,০৬৯,১৮৮
মৃত্যু
৫৫২,১১২

আর্কাইভ