বুধবার, ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
২৩শে সেপ্টেম্বর, ২০২০ ইং
৫ই সফর, ১৪৪২ হিজরী
ads

সুদূর প্রবাসে থেকেও মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে যুবলীগ নেতা-আবু হানিফ

কাজী খলিলুর রহমান: করোনাভাইরাস কোভিড-১৯ মহামারির কারনে সারা বিশ্ব অচল, কর্মহীন হয়ে পড়েছে অধিকাংশ কর্মজীবী মানুষ, তারই ধারাবাহিকতায় কর্মহীন ও দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা বাঞ্ছারামপুর উপজেলার উজানচর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমান যুবলীগের সাধারণ সম্পাদক কালিকাপুর গ্রামের সন্তান আবু হানিফ।

উল্লেখ্য আবু হানিফ ওমরাহ হজ্জ পালনের জন্য ফেব্রুয়ারিতে সৌদিআরব যায়’ করোনার কারনে দেশে ফিরতে বিলম্ব হচ্ছে, বিদেশের মাটিতে বসেও দেশের মানুষের জন্য খাদ্যসামগ্রীর ব্যবস্থা করেছেন। তার নিজস্ব অর্থায়নে কালিকাপুরের কর্মহীন ও দরিদ্র ৬৫০টি পরিবারকে ১০ কেজি করে চাউল রাতের আঁধারে ঘরে ঘরে পৌঁছে দেওয়া হয়। তিনি সকল বিত্তবানদেরর প্রতি আহ্বান জানিয়ে বলেন, করোনায় কর্মহীনদের সহযোগিতা করার জন্য, এবং সবাই সামাজিক দূরুত্ব বজায় রেখে ও অযথা ঘর থেকে বের না হওয়ার জন্য।
নিজে সুস্থ থাকুন ও পরিবারকে সুস্থ রাখুন।

বাঞ্ছারামপুর উপজেলা প্রবাসী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মো. মিজানুর রহমান বলেন: আবু হানিফ ভাই অত্যন্ত বড় মনের মানুষ, দক্ষ সাংগঠনিকপদ লোক , নম্র, ভদ্র, মার্জিত আদর্শ সমাজ সেবক। তিনি বহুবছর উজানচর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন। ক্যাপ্টেন তাজ ভাই তার সাংগঠনিক দক্ষতা দেখে পরবর্তীতে তাকে উজানচর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব দেন।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩১,৭৬৩,১৩২
সুস্থ
২৩,৩৬৭,৪৬২
মৃত্যু
৯৭৪,৫৩৫

আর্কাইভ