শনিবার, ২৭শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
১১ই জুলাই, ২০২০ ইং
১৯শে জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

‘শচীনের ছেলে নিশ্চিতভাবেই জাতীয় দলে খেলবে’

দেশটুডে২৪ ডেস্ক: বাবা ছিলেন ক্রিকেট বিশ্বের সবচেয়ে বিখ্যাত ব্যাটসম্যান একালের ‘ডন ব্র্যাডম্যান’ বলা হতো। আর ছেলে হয়েছে পেস বোলার। এটা শচীন টেন্ডুলকার আর তার ছেলে অর্জুন টেন্ডুলকারের গল্প। দুর্দান্ত অ্যাকশন। সঙ্গে আছে ভালো ছন্দ। পেসার অর্জুন টেন্ডুলকার মন কেড়ে নিয়েছে সাবেক ভারতীয় পেসার শান্তাকুমারন শ্রীশান্তের। তিনি মনে করছেন, একদিন ঠিক দেশের হয়ে খেলবেন শচীনের ছেলে।

ভারতের হয়ে দুটি বিশ্বকাপ জিতেছেন শ্রীশান্ত। ২০০৭ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী দলে ছিলেন তিনি। খেলেছিলেন ২০১১ সালের বিশ্বকাপেও। ম্যাচ ফিক্সিংয়ের জন্য তিনি দীর্ঘ সময় নির্বাসিত ছিলেন। দীর্ঘ আইনী লড়াইয়ের পর আজীবন নিষেধাজ্ঞা কমিয়ে ৭ বছর করে দেয় ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। সেই শ্রীশান্ত জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছিলেন শচীন টেন্ডুলকারকে। জবাবে শচীনও তাকে ধন্যবাদ জানান।

শচীনের টুইটের জবাবে ২৭ টেস্ট, ৫৩ ওয়ানডে আর ১০ টি-টোয়েন্টিতে খেলা শ্রীশান্ত লিখেন, ‘অনেক ধন্যবাদ শচীন পাজি। তোমার জবাব পেয়ে খুবই ভালো লেগেছে। সবাইকে ভালবাসা ও শ্রদ্ধা। অর্জুনকে ভালো খেলতে দেখে দারুণ লাগছে। ওর অ্যাকশন খুব ভালো। নিশ্চিতভাবেই ও দেশের হয়ে খেলবে।’ অবশ্য, অর্জুন টেন্ডুলকার এখনও ক্লাব পর্যায়েই সফল। ঘরোয়া ক্রিকেটে মুম্বাইয়ের হয়ে নজরকাড়া কিছু করে উঠতে পারেননি। তবু স্বপ্ন দেখতে দোষ কী?

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১২,৬৭৪,৯৪৭
সুস্থ
৭,৪০২,৬৮৫
মৃত্যু
৫৬৩,৯২৭

আর্কাইভ