শনিবার, ২৭শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
১১ই জুলাই, ২০২০ ইং
১৯শে জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

করোনায় অসহায় ও কর্মহীন মানুষের পাশে দাঁড়ালেন বাঞ্ছারামপুর উপজেলা ছাত্রলীগ

কাজী খলিলুর রহমান: ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারারমপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি মায়ের গহনা বিক্রি ও জমানো টাকা দিয়ে রাতের আঁধারে ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌছে দিলেন।

করোনা ভাইরাসের কারনে কর্মহীন হয়ে পড়া পৌর সভার প্রত্যেক অসহায় পরিবার ও খাদ্য সংকটে থাকা ছাত্রলীগ-সহ সকল নিম্নমধ্যবিত্ত পরিবারের মাঝে রাতে আঁধারে খাদ্য সামগ্রী নিয়ে বাড়িতে পৌছে দিলেন ছাত্রলীগ সভাপতি ইঞ্জিনিয়ার জুয়েল আহমেদ। তার এই ব্যতিক্রম উদ্যোগকে স্বাগত জানিয়েছেন আওয়ামী লীগের অঙ্গ সংগঠন সহ উপজেলার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।

জুয়েল আহমেদ বলেন: আমার মায়ের আর্থিক সহযোগীতা এবং উপজেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক কাজী জাদিদ আল রহমান জনি ভাইয়ের অনুপ্রেরণায় আমি অসহায় কর্মহীন পরিবারের পাশে দাঁড়ানোর সুযোগ পেয়েছি। আমি দেশের সকল ছাত্রলীগ নেতাকর্মীদের আহ্বান জানাই আপনারা প্রত্যেকেই নিজ নিজ এলাকায় অস্বচ্ছল ছাত্রলীগ সহ সমাজের নিম্নআয়ের পরিবারের খোজ খবর নিয়ে তাদের ঘরে খাদ্য সামগ্রী দেওয়ার ব্যবস্থা করেন।

এসময় উপস্থিত ছিল উপজেলা শ্রমীকলীগ সভাপতি মো: আজিজ, পৌর কাউন্সিলর মো: শাহিন বেপারি, ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: সোহেল রানা প্রমূখ।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১২,৬৪৬,৭৯৬
সুস্থ
৭,৩৮২,৪৬২
মৃত্যু
৫৬৩,২৫৫

আর্কাইভ