রবিবার, ২১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
৫ই জুলাই, ২০২০ ইং
১২ই জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

মানিকপুর ইউনিয়ন কৃষক লীগ সভাপতি মানিক মিয়া শাঁড়ী ও পাঞ্জাবি বিতরণ করেন

ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার মানিকপুর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মো.মানিক মিয়ার নিজস্ব অর্থায়নে ঈদ উপহার শাঁড়ী,পাঞ্জাবি বিতরণ করা হয়েছে।

করোনা ভাইরাসের প্রভাবে গৃহ খেটে খাওয়া মানুষের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করে নিতে পারে স্হানীয় সংসদ সদস্য ক্যাপ্টেন (অবঃ) এবি তাজুল ইসলামের দিকনির্দেশনায় ১১০ টি পরিবারের মাঝে ঈদের উপহার শাঁড়ী ও পাঞ্জাবি বিতরণ করা হয়।

আজ শনিবার বিকাল ৪টার দিকে বাহেরচর ৩ নং ওয়ার্ড মানিক মিয়ার নির্বাচনী এলাকা, ঈদ উপহার শাঁড়ী, পাঞ্জাবি বিতরণ করা হয়েছে।

জানাযায় বাহেরচর ৩নং ওয়ার্ডে মেম্বার মূত্যুবরণ করায় ওয়ার্ডটি পদ শুন্য হয়ে যায় তারই পরিপেক্ষিতে মানিক মিয়া উপ-নিবার্চনে প্রার্থী হোন, মার্চ মাসের ২৯ তারিখ কিন্তু নির্বাচন হওয়ার কথা ছিলো কিন্তু করোনাভাইরাসের কারণে নির্বাচন স্হগিত করা হয়েছে। মো.মানিক মিয়া সকলের ভালোবাসা ও দোয়া চেয়েছেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাঞ্ছারামপুর উপজেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো.নাছির উদ্দিন,সদস্য সচিব সুমন চক্রবর্তী,মানিকপুর ইউনিয়ন যুবলীগের ত্রাণ সম্পাদক সাদেক হোসাইন,৩নং ওয়ার্ড শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মো.আলাউদ্দিন, আলামিন ট্রেডার্স প্রতিষ্ঠাতা মো.আলামিন প্রমুখ।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৫৯,৬৭৯
সুস্থ
৭০,৭২১
মৃত্যু
১,৯৯৭

বিশ্বে

আক্রান্ত
১১,৩৪৫,৭৯২
সুস্থ
৬,৪২১,৪৮৩
মৃত্যু
৫৩২,৩৯৮

আর্কাইভ