মঙ্গলবার, ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
২৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১১ই সফর, ১৪৪২ হিজরি
ads

বাঞ্ছারামপুর নেতাকর্মীদের সাথে স্হানীয় সংসদ সদস্যের অন্য রকম ঈদ শুভেচ্ছা বিনিময়

করোনা দূর্যোগ পরিস্থিতির কারণে মুসলমানদের একমাস সিয়াম সাধনার পর আজ ২৫ মে সোমবার ঈদুল ফিতর উদযাপন হয়েছে।

এবারকার ঈদ অন্যরকম একটি ঈদ। এবার ঈদে সামাজিক দুরত্ব বজায় রেখে ঈদের নামাজ অনুষ্ঠিত হয়েছে। কোলাকুলি নেই, সরাসরি ঈদ শুভেচ্ছা বিনিময় নেই, ঘোরাঘুরি নেই, এক বাসা থেকে আরেক বাসায় বেড়ানো নেই। এই অবস্থায় মাটি ও মানুষের নেতা বাঞ্ছারামপুরবাসীর নয়নের মনি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম(অবঃ)এমপি
বাঞ্ছারামপুর পাড়াতলী এসে পিতা মাতা ও বড় ভাই আনোয়ারুল ইসলাম আশ্রাফ চেয়ারম্যান এর কবর জিয়ারত করেন ও পরে সামাজিক দুরত্ব বজায় রেখে দুর থেকে নেতাকর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন ও এলাকা ঘুরে ঘুরে সাধারণ জনগনের খোঁজ খবর নেন ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্যে জনসচেতনতায় মাইকিং করে। এবং করোনা মহামারিতে হোম কোয়ারান্টাইনের মাধ্যমে নিজেকে নিরাপদ রাখার আহবান জানান ।

পরে উজানচর এসে ছোট বোন এর সাথে সামাজিক দুরত্ব বজায় রেখে সাক্ষাৎ ও ঈদ শুভেচ্ছা বিনিময় করলেন।

এসময় উপস্হিত ছিলেন,ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি প্রিন্সিপ্যাল আবুল খায়ের দুলাল,বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কাজী জাদিদ আল-রহমান জনি,একে এম শহিদুল হক বাবুল,মো.তফাজ্জল হোসেন,পৌর মেয়র খলিলুর রহমান টিপু মোল্লা,উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মাহমুদুল হাসান ভূইয়া,উপজেলা ছাত্রলীগের সভাপতি জুয়েল আহমেদ, সাধারণ সম্পাদক মো.আলা উদ্দিন সরকার,উজানচর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো.তফাজ্জল হোসেন তাজ মিয়া,সাধারণ সম্পাদক সেলিম মিয়া প্রমূখ।

Share with Others

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩৩,৬১৮,৮৪৮
সুস্থ
২৪,৯২৫,২২১
মৃত্যু
১,০০৭,৬৮৭

আর্কাইভ