শনিবার, ২০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
৪ঠা জুলাই, ২০২০ ইং
১১ই জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

বাঞ্ছারামপুর একাধিক মামলার আসামি বন্দুকযুদ্ধে নিহত

শাহিন আহমেদ সাজু,বাঞ্ছারামপুর প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলা জগন্নাথপুর গ্রামের মোঃ সুজন মিয়া (৩০) আজ রাত আড়াই টায় পুলিশের সাথে বন্দুক যুদ্ধে নিহত হয়েছে। আহত হয়েছে বাঞ্ছারামপুর মডেল থানার ৫ পুলিশ।
 আহতরা হচ্ছে ,এএসআই মোঃ মনিরুল ইসলাম,মফিজুল ইসলাম,নুরুল আমিন, মনিরুল ইসলাম (এসএফ),ও মোবারক হোসেন (এসএফ) । ঘটনার বিবরনে জানা গেছে যে, গতকাল রবিবার দুপুর বারোটায় চোরাই মটর সাইকেল বিক্রীকে কেন্দ্র করে মামাতো ভাইদের ছুরিকাঘাতে ফুফাতো ভাই বাবু মিয়া (২৮) খুন হয়। নিহত বাবু মিয়া প্রায় ২মাস আগে মামাতো ভাই সুজন মিয়ার কাছে লাইসেন্স বিহীন একটি মোটর সাইকেল বিক্রী করলে পুলিশ মোটর সাইকেলটি থানায় আটক করে। এ নিয়ে নিহত বাবু মিয়া ও সুজন মিয়ার সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে মোঃ সুজন মিয়া (৩০), মোঃ সবুজ মিয়া (২৭), ও মোঃ সজিব মিয়া (২৪) ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারি কুপিয়ে মারাত্মকবাবে আহত করে বাবু মিয়াকে। আহত অবস্থায় বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেস্কে আনার পর চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
গতকাল সন্ধ্যা সাড়ে সাতটায়  বাঞ্ছারামপুর থানা পুলিশ ও জেলা গোয়েন্দা টিম নরসিংদী জেলা মাধবদী এলাকা থেকে সুজন মিয়া(২৬), মোঃ সবুজ মিয়া(২৪),মোঃ সজিব (২১),আবদুর রাজ্জাক(৩০)কে গ্রেফতার করে। তাদের দেয়া তথ্যানুযায়ী গতকাল রাত আড়াইটায় বাঞ্ছারামপুর উপজেলা ছয়ফুল্লাকান্দি ইউনিয়নের ভেলানগর গ্রামের গোলাম আজগরের আলগা বাড়িতে  সহযোগীদেরকে ধরার জন্য পুলিশ অভিযান চালায়।  পুলিশের টের পেয়ে সহযোগীরা সুজনকে ছিনিয়ে নেয়ার জন্য পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। তাদের ছোড়া গুলি ও পুলিশের ছোড়া পাল্টা গুলির মাঝে পড়ে সুজন গুলিবিদ্ধ হয়। গুলিবিদ্ধ আহত সুজনকে ঘটনাস্থল হতে উদ্ধার করে সুচিকিৎসার জন্য বাঞ্ছারামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষনা করেন।
বাঞ্ছারামপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ সালাউদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করেন, এবং সুজন মিয়া হত্যা,চুরি,ছিনতাই,চাঁদাবাজী ডাকাতি মামলাসহ একাধিক মামলার আসামী বলে জানান।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৫৬,৩৯১
সুস্থ
৬৮,০৪৮
মৃত্যু
১,৯৬৮

বিশ্বে

আক্রান্ত
১১,১২০,০৬০
সুস্থ
৬,২২৫,১৪৯
মৃত্যু
৫২৬,৯৮২

আর্কাইভ