সোমবার, ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১০ই সফর, ১৪৪২ হিজরি
ads

বাঞ্ছারামপুর উপজেলা ছাত্রলীগ এক প্রতিবন্ধী ভিক্ষুককে হুইল চেয়ার ও ত্রাণ সামগ্রী উপহার দেন

নিজস্ব প্রতিবেদক: আজ শুক্রবার ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলা কল্যাণপুর গ্রামের প্রতিবন্ধী ভিক্ষুক আলী আহমদ (৩২) কে হুউল চেয়ার ও ত্রাণ সামগ্রী উপহার দেওয়া হয়। গত কয়েকদিন আগে বাঞ্ছারামপুর উপজেলা শ্রমিক লীগের যুগ্ন-আহ্বায়ক মো.মহি উদ্দিনের ফেজবুক লাইভ থেকে সহযোগীতা চাওয়া হত দরিদ্র ভিক্ষুককের পাশে দাঁড়ালেন বাঞ্ছারামপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি জুয়েল আহমেদ ও সৌদি আরব প্রবাসী মদিনায় কর্মরত হারুন তাদের নিজস্ব অর্থায়নে প্রতিবন্ধী ভিক্ষুক আলী আহমদকে হুউল চেয়ার ও ত্রাণ সামগ্রী উপহার দেওয়া হয়।

জুয়েল আহমেদ বলেন, ক্যাপ্টেন তাজ বাঞ্ছারামপুরের উন্নয়ন মানব। বাঞ্ছারামপুরের যেকোনো পরিস্থিতিতে ক্যাপ্টেন তাজ গরীব অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। বাঞ্ছারামপুরের উন্নয়ন মানব ক্যাপ্টেন তাজের নির্দেশনায় ও কাজী জাদিদ-আল রহমান জনির পরামর্শে আমরা অসহায়দের যেকোনো সমস্যায় পাশে থাকার চেষ্টা করি।
কল্যাণপুর গ্রামের প্রতিবন্ধী ভিক্ষুক আলী আহমদের অবস্থা মহিউদ্দিন ভাইয়ের ফেইবুক লাইভ দেখে সহযোগিতার হাত বাড়িয়েছি।

মো.মহি উদ্দিন বলেন, বাঞ্ছারামপুর উপজেলার যেসমস্ত অসহায় ও হতদরিদ্র মানুষ আছে আমি যতটুকু পারি পাশে দাঁড়ানো চেষ্টা করি। কল্যাণপুর গ্রামের আলী আহমদ একজন প্রতিবন্ধী ভিক্ষুক’ সে হুউল চেয়ারে বসে ভিক্ষা করে, তার হুউল চেয়ারটি নষ্ট হয়ে যাওয়ায় ভিক্ষা করতে পারছেনা। এবং তার ৫জন ছেলে-মেয়ে ও পরিবার নিয়ে সংসার চালাতে সমস্যায় পড়েছিল। আমি ফেইবুক লাইভে তার জন্য সহযোগিতা চাই তাই ছাত্রলীগ সভাপতি জুয়েল আহমেদ ও প্রবাসী হারুনের সম্মিলিত প্রচেষ্টায় তাকে একটি হুউল চেয়ার ও খাদ্যসামগ্রী উপহার দেওয়া হয়।

Share with Others

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩৩,৩০৪,৬৬৬
সুস্থ
২৪,৬৩৪,২৯৮
মৃত্যু
১,০০২,৩৮৯

আর্কাইভ