শুক্রবার, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
৪ঠা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১৮ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
ads

বাঞ্ছারামপুর ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশনের কমিটি গঠিত। সভাপতি মোঃ আমান উল্লহ সম্পাদক হারুনুর রশিদ

সোহাইল আহমেদ: শিল্প-কারখানায় নিরাপত্তা প্রকৌশলী ও পেশাজীবীদের সংগঠন বাঞ্ছারামপুর ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশনের নতুন কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন ইঞ্জিনিয়ার মোঃ আমান উল্লাহ ইন্সট্রাক্টর (ই‌লেক‌ট্রিক্যাল) রায়পুরা সরকা‌রি টেকনিক্যাল স্কুল ও ক‌লেজ নর‌সিংদী। সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন ইঞ্জিনিয়ার মোঃ হারুনুর র‌শিদ সহকারী প্রকৌশলী (পিজিসিবি) সর‌সিংদী।

গতকাল (শ‌নিবার) ব্রাহ্মণবাড়িয়া বাঞ্ছারামপুর   উপজেলার কলেজ রোডের আলাউদ্দিন মার্কেটের ২য় তলায় আনুষ্ঠানিকভাবে ৫১ সদস্য বিশিষ্ট্য এই কমিটি গঠন করা হয়। কমিটিতে সহ-সভাপতি পদে ইঞ্জিনিয়ার সহসভাপতি জুয়েল আহমেদ, মোস্তাফিজ আহমেদ, মো. মাইনউদ্দিন, খাজা মাইনউদ্দিন, নজরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. রাশেদুল ইসলাম রুবেল, ফয়সাল মাহমুদ, সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন সরকার রাজিব,মো. রাসেল আহমেদ, ইমান আলী

, অর্থ সম্পাদক মো. রেজাউল করিম, সহ অর্থ সম্পাদক রমজান আলী, দপ্তর সম্পাদক মো. হাসান, সহ-দপ্তর সম্পাদক রাজিব মাহমুদ, প্রচার সম্পাদক শামিমুল ইসলাম, সহ প্রচার সম্পাদক রাকিবুজ্জামান, শিক্ষা সম্পাদক আরিফুল হক, সহ শিক্ষা সম্পাদক ফজলে রাব্বি রিফাত, চাকুরি বিষয়ক সম্পাদক বাহারউদ্দিন, সহ চাকুরি বিষয়ক সম্পাদক নাসিরউদ্দিন সুজন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক কাজী মমিন, সহ ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আনিসুর রহমান সুমন, সমাজ কল্যাণ সম্পাদক রাসেল মিয়া, সহ সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আশিকুজ্জামান শাওন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাকির হোসেন, সহ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আল আমিন,

মহিলা বিষয়ক সম্পাদিকা মাহমুদা আক্তার, উপ মহিলা বিষয়ক সম্পাদিকা স্বপ্না আক্তার, ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ্ব রাসেল সিকদার, সহ ধর্ম বিষয়ক সম্পাদক তৈয়ব আলী, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আমির মোহাম্মদ মাসুম, সহ আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক তারেক রহমান, পরিবেশ বিষয়ক সম্পাদক মো. নাদিম মিয়া, সহ পরিবেশ বিষয়ক সম্পাদক জয় আহমেদ সাগর, সদস্য বাবুল মিয়া, আলমগীর হোসেন, আসাদুজ্জামান, মাসুদ রানা অলি, আমির হোসেন, তোফাজ্জল হোসেন, সালাউদ্দিন, নূর মোহাম্মদ, নাহিদ আলম, সুমন খান, আরিফুল ইসলাম, সোহেল মিয়া, রফিকুল ইসলাম ও পাপ্পু ইসলাম।

উল্লেখ্য, বাঞ্ছারামপুর ই‌ঞ্জি‌নিয়ার্স এসোসিয়েশন ২০১৭ সালে প্রতিষ্ঠিত হয়। সভাপ‌তি ই‌ঞ্জিনিয়ার আমান উল্লাহ ব‌লেন নিরাপত্তা প্রকৌশলী ও পেশাজীবীদের সুরক্ষা, পেশাদারিত্ব বৃদ্ধি এবং এখাতে ব্যবসায় নিয়োজিতদের আরও সচেতন করে তুলতে হ‌বে। একইসঙ্গে ইন্ডাস্ট্রিয়াল নিরাপত্তা নিশ্চিতকরণ বিষয়ে সেমিনার আয়োজন করা হবে বলেও ব‌লেন তি‌নি।

Share with Others

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৬৫,৫২৮,১৩৩
সুস্থ
৪৫,৩৭১,০৭৩
মৃত্যু
১,৫১১,৭২৬

আর্কাইভ