শনিবার, ২০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
৪ঠা জুলাই, ২০২০ ইং
১১ই জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

বাঞ্ছারামপুরে ৬শতাধিক হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করলেন রফিকুল ইসলাম আবুল

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরের ফরদাবাদ ইউনিয়নের করোনাভাইরাসে কারনে কর্মহীন হয়ে পড়া ৬শ হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ প্রদান করা হয়েছে। গতকাল রোববার সকালে ফরদাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠ চেয়ারে বসিয়ে স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য রফিকুল ইসলাম আবুল এই খাদ্য সামগ্রী ও নগদ অর্থ সহায়তা প্রদান করেন।

বিত্তবানদের দাঁড়ানোর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে এবং নিজ এলাকার মানুষের প্রতি দায়বদ্ধতা থেকেই তার এই উদ্যোগ বলে জানিয়েছেন রফিকুল ইসলাম আবুল,তিনি আরও বলেন বিত্তবানদের হতদরিদ্রদেও পাশে দাঁড়ানোর জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহ্বানে এবং স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক এর নির্দেশনা ও স্থানীয় সংসদ সদস্য ক্যাপ্টেন (অব) এবি তাজুল ইসলাম পর্রামশে এই খাদ্য সহায়তা ও নগদ অর্থ বিতরন করা হয়েছে।

ফরদাবাদ ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ৬০০দরিদ্র ও নিম্ন আয়ের মানুষের প্রত্যেককে ৩০০ টাকা করে বিতরণ করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন- বাঞ্ছারামপুর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো: দেলোয়ার হোসেন, ফরদাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলম, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন, আওয়ামীলীগ নেতা মিন্টু মিয়া, মালেক মিয়াসহ আরো অনেকে।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৫৬,৩৯১
সুস্থ
৬৮,০৪৮
মৃত্যু
১,৯৬৮

বিশ্বে

আক্রান্ত
১১,১২০,০৬০
সুস্থ
৬,২২৫,১৪৯
মৃত্যু
৫২৬,৯৮২

আর্কাইভ