রবিবার, ৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
২০শে সেপ্টেম্বর, ২০২০ ইং
২রা সফর, ১৪৪২ হিজরী
ads

বাঞ্ছারামপুরে সমাজ সচেতনতায় ‘চলো যাই যুদ্ধে সন্ত্রাসের বিরুদ্ধে’ নামক নাটক নির্মিত

কাজী খলিলুর রহমান: ব্রাহ্মণবাড়িয়া জেলা বাঞ্ছারামপুর উপজেলায় সন্ত্রাস, জঙ্গিবাদ বিরোধী ও সমাজ সচেতনায় ‘চলো যাই যুদ্ধে সন্ত্রাসের বিরুদ্ধে’ ১৯ মিনিট ৩১ সেকেন্ড নাটক নির্মিত। বৃহস্পতিবার (১৪ই মে) বাঞ্ছারামপুর উপজেলার সদর ইউনিয়নের ধারিয়ারচর গ্রামের সন্তান মো. তুহিন রাজ ১৯ মিনিট ৩১ সেকেন্ডের নাটকটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইবুকে শেয়ার করেন পরবর্তীতে নাটকটি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়।

মো. মহিউদ্দিন বলেন, রাসুল (সা.)’র আদর্শ বাস্তবায়নের মাধ্যমেই সমাজ ও রাষ্ট্র থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করা সম্ভব। তাই আমরা কয়েকজন মিলে যে নাটকটি তৈরি করেছি তা সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলের একটি মেসেজ।

তুহিন রাজ বলেন, যুব সমাজকে মাদক রক্ষায়, সন্ত্রাস ও জঙ্গি নির্মূলে সমাজের সচেতন নাগরিকরা এগিয়ে আসতে হবে। শিল্প সংস্কৃতিকে এগিয়ে নিতে দেশের তরুণরা অগ্রণী ভূমিকা পালন করতে হবে। সন্ত্রাস ও জঙ্গি নির্মূল হলে শিল্প-সংস্কৃতির উন্নতি হবে। তাই আমরা ছোট্র নাটকটির মাধ্যমে সমাজের সচেতনতা বৃদ্ধি করতে চাই।

‘চলো যাই যুদ্ধে সন্ত্রাসের বিরুদ্ধে’ নাটকটিতে অভিনয় করেছেন, মো. মহিউদ্দিন, তুহিন রাজ, সবুজ, এবাদুল, দস্তগীর, তানভীর, আব্দুল্লাহ রুবেল, সজীব, পলাশ, হাসান প্রমুখ।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩০,৯৮৪,০২০
সুস্থ
২২,৫৮৩,৪০০
মৃত্যু
৯৬১,৪০০

আর্কাইভ