রবিবার, ২১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
৫ই জুলাই, ২০২০ ইং
১২ই জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

বাঞ্ছারামপুরে প্রথম করোনা আক্রান্ত সাইফুল ইসলাম মন্নাফ সম্পূর্ণ সুস্থ

মো.নাছির উদ্দিন: ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর করোনা আক্রান্ত প্রথম করোনা রোগী সাইফুল ইসলাম মন্নাফ (৫৫)সম্পূর্ণ সুস্হ হয়ে উঠেছেন।
করোনা শনাক্ত হওয়ার ১৬দিনের মধ্যে তিনি সুস্হ হয়ে উঠেছেন।
সাইফুল ইসলাম মন্নাফের বাড়ী উপজেলার উজানচর ইউনিয়নের ২নং ওয়ার্ডের উজানচর গ্রামে।

উপজেলা স্বাস্থ্য ওপ.প কর্মকর্তা ডা.মোহাম্মদ আল মামুন বলেন দুইবার ওর নমুনা সংগ্রহ করে পরীক্ষা করা হয়েছে। দুই বারই রিপোর্ট নেগেটিভ এসেছে।ফলে মন্নাফ এখন সম্পূর্ণ করোনা মুক্ত।

গত ১৯ এপ্রিল মন্নাফ মিয়ার করোনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ পাওয়ার পর পুরো বাড়ীকে লকডাউনে আওতায় রেখে সাইফুল ইসলাম মন্নাফকে কুয়েত বাংলাদেশ মৈত্রী সরকারি হাসপাতালে আজমপুর উত্তরা ঢাকায় চিকিৎসা দেওয়া হয়।নিয়মিত চিকিৎসা ও পরিচর্যায় বর্তমানে সে সম্পূর্ণ সুস্হ।

উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য বিভাগ করোনা মুক্ত হওয়ায় সাইফুল ইসলাম মন্নাফকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বিভিন্ন সামগ্রী ফল ফ্রুট উপহার দেন।

এদিকে করোনা বিজয়ী সাইফুল ইসলাম মন্নাফ প্রতিনিধিকে বলেন আপনাদের দোয়ায় আমি এখন পুরোপুরি সুস্হ আছি।আমার জন্য দোয়া করবেন।আমি ও দোয়া করি এই করোনা ভাইরাস থেকে আল্লাহ্ পাক যেন আমাদের সবাইকে হেফাজত করেন।

এছাড়া ও তিনি উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাসির উদ্দিন সারোয়ার, ডাক্তার আল মামুন,চেয়ারম্যান কাজী জাদিদ আল-রহমান জনি,ওসি সালাহ্ উদ্দিন চৌধুরী, সাংবাদিক সহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।বিশেষ করে ইউনিয়ন চেয়ারম্যান কাজী জাদিদ আল-রহমান জনি আমাদের জীবন বাজি রেখে সার্বক্ষণিক খোঁজ খবর রেখেছেন ও সব দিকে
সাহায্য সহযোগিতা করেছেন ও ডাক্তারগন চিকিৎসা সেবা দিয়েছেন।
অনেক সময় মনের অজান্তে অনেকের সাথে খারাপ আচরণ করেছি এর জন্য দুঃখ প্রকাশ করছি।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৫৯,৬৭৯
সুস্থ
৭০,৭২১
মৃত্যু
১,৯৯৭

বিশ্বে

আক্রান্ত
১১,৩৩৯,৪৪১
সুস্থ
৬,৪১৬,৭৪২
মৃত্যু
৫৩২,১১৫

আর্কাইভ