মঙ্গলবার, ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
২৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১১ই সফর, ১৪৪২ হিজরি
ads

নাসিরনগরে ইফতার ও ত্রাণ সামগ্রী বিতরণ করলেন কেন্দ্রীয় যুব মহিলা লীগ নেত্রী এমবি কানিজ

দেশটুডে২৪ ডেস্ক: ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার বিভিন্ন ইউনিয়নে গত সপ্তাহ থেকে অব্যাহতভাবে বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় শিক্ষা, প্রশিক্ষণ ও পাঠাগার বিষয়ক সম্পাদক ( সাবেক কেন্দ্রীয় মহিলা লীগের সহসম্পাদক, ঢাকা দক্ষিণ) জনাব এম বি কানিজ অসহায় ও কর্মহীন হতদরিদ্র পরিবারের শত শত মানুষের মাঝে ইফতার ও ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

গত কয়েকদিনে তিনি উপজেলার ফান্দাউক ইউনিয়নের ফান্দাউক, আতুকোড়া, সিংহগ্রামে, বুড়িশ্বর ইউনিয়নের বিভিন্ন গ্রামে, সদর ইউনিয়নের সদর সহ বিভিন্ন গ্রামে, কুন্ডা, তুল্লাপাড়া, দাঁতমন্ডল সহ বিভিন্ন এলাকায় ত্রাণসামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন। উল্লেখ্য, বাংলাদেশ যুব-মহিলা লীগের কেন্দ্রীয় এই নেত্রী ঢাকার মোহাম্মদপুর, ফার্মগেট, মিরপুর, শাহাবাগ মোড়, কাওরান বাজার সহ বিভিন্ন এলাকায় অসহায়, ছিন্নমূল, হত দরিদ্র, কর্মহীনদের মাঝে কয়েক দাপে ত্রাণ ও ইফতার সামগ্রী বিতরণ করছেন।

বঙ্গবন্ধুর আদর্শের এই করোনা যুদ্ধা জানান, নাসিরনগরের বুড়িশ্বরে জাতির জনকের একনিষ্ঠ সেবক, সাবেক মন্ত্রী এডভোকেট সায়েদুল হকের ঘনিষ্ঠ সহচর, বাংলাদেশ আওয়ামীলীগের নিবেদিত প্রাণ আদর্শের সৈনিক মরহুম আবু তাহের সাহেবের কন্যা আমি। আমার বাবা চরম দুর্দিনে বাংলাদেশ আওয়ামীলীগ নাসিরনগর উপজেলার সেবা প্রদান করেছেন। আমিও সারাজীবন আওয়ামীলীগের একনিষ্ঠ কর্মী হয়ে আমার ইউনিয়ন, উপজেলা তথা সারা বাংলাদেশের অসহায়, মেহনতি মানুষদের পাশে আমার সাধ্যমত থাকবো। দেশের এ দুর্দিনে আমার সাধ্যমত চেষ্টা করবো যতটুকু মানুষের সেবা করা যায়।

ইতিমধ্যে নাসিরনগর উপজেলার বেশ কয়েকটি ইউনিয়নে আমার উপহার আমি পাঠিয়েছি। বাকী ইউনিয়নের অসহায়দের মাঝেও এ ত্রাণ আগামীকাল বা পরশুর মধ্যে পৌঁছে যাবে। আমার এ উপহার প্রদান কার্যক্রম অসহায় কর্মহীনদের জন্য অব্যাহত থাকবে।

Share with Others

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩৩,৬০২,৮১৪
সুস্থ
২৪,৯১০,৫৬০
মৃত্যু
১,০০৭,৪১১

আর্কাইভ