শুক্রবার, ১৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
২রা অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
১৪ই সফর, ১৪৪২ হিজরি
ads

তৃতীয় বারের মত তাপস চাকুরিচ্যুত করল দুর্নীতিবাজ কর কর্মকর্তাকে

এবার ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) কর বিভাগের কর্মকর্তা আতহার আলী খানকে চাকরিচ্যুত করেছেন মেয়র ব্যারিস্টার ফজলে নূর তাপস। এর আগে দায়িত্ব নেয়ার পর পরদিন দুই শীর্ষ কর্মকর্তাকে চাকরিচ্যুত করেছিলেন তিনি। বুধবার সন্ধ্যায় ডিএসসিসির এক অফিস আদেশে এই তথ্য জানানো হয়।

ডিএসসিসির মেয়র ও সচিব স্বাক্ষরিক ওই অফিস আদেশে বলা হয়, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের রাজস্ব বিভাগের বাজার সার্কেল-৩ এর কর কর্মকর্তা বর্তমানে নগর পরিকল্পনা বিভাগে সংযুক্ত আতাহার আলী খানকে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন কর্মচারি চাকরি বিধিমালা-২০১৯ এর বিধি ৬৪(২) মোতাবেক জনস্বার্থে এবং ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের স্বার্থ রক্ষার্থে চাকরি হতে অপসারণ করা হলো।

এতে আরও উল্লেখ করা হয়, বিধি মোতাবেক ৯০ দিনের বেতন নগদ প্রাপ্য হবেন। তাকে এ কর্পোরেশনের হিসাব বিভাগের সাথে অতিসত্বর যোগাযোগ করে সকল দেনা পাওনা বুঝে নেওয়ার জন্য নির্দেশ প্রদান করা হলো। জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে অবিলম্বে কার্যকর হবে বলেও উল্লেখ করা হয় অফিস আদেশে।
এর আগে গত ১৭ মে ডিএসসিসির অতিরিক্ত প্রধান প্রকৌশলী আসাদুজ্জামান ও উপ রাজস্ব কর্মকর্তা ইউসুফ আলী সরদারকেও চাকরিচ্যুত করে ডিএসসিসির মেয়র ব্যারিস্টার ফজলে নূর তাপস।

Share with Others

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩৪,৪১১,৩৯০
সুস্থ
২৫,৫৯৯,৭৬৪
মৃত্যু
১,০২২,৮১১

আর্কাইভ