রবিবার, ২১শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
৫ই জুলাই, ২০২০ ইং
১২ই জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

ছোট্র মেয়ে নুপুর সহপাঠীদের নিয়ে অসহায় মানুষের পাশে

সাহিন আহমেদ সাজু: অসহায় মানুষের পাশে কলেজ পড়ুয়া ছোট্র মেয়ে নুপুর। বাবা মায়ের আদরের ছোট মেয়ে নুপুর আক্তার, পিতা ফুল মিয়া, চার ভাইয়ের এক বোন নুপুর। বাবা মায়ের সাথে নরসিংদী জেলায় রায়পুর উপজেলায় হাইরমারা গ্রামে বাবা মা ও পরিবার পরিজন নিয়ে থাকেন।
 হঠাৎ সারা দেশে করোনা মহামারি দেখা দেলে কলেজে পড়ুয়া বন্ধুদের নিয়ে অসহায়,বেকার,কর্মহীন, রিক্সসা চালক,প্রতিবন্ধী এবং বিধবাদের পাশে দাঁড়ায়।
 ছোট্ট মেয়েটির অনেক স্বপ্ন।বড় হয়ে লেখাপড়া করে দেশ ও দেশের কল্যাণে কাজ করার ইচ্ছা। তার সহপাঠী বান্ধবী লাজুক দাস কথাসহ সকলের সহযোগিতায় তারা একটি সামাজিক সংগঠন তৈরি করে। সংগঠনের নাম দেওয়া হয়েছে -Smile Secret of Your happiness, অর্থাৎ আপনার সুখের গোপন হাসি।
 সামাজিক সংগঠনের মাধ্যমে গরীব অসহায় দরিদ্রদের মাঝে খাবার, চাল, ডাল, তেল, নিত্য সামগ্রী প্যাকেট জাতীয় খাবার তাদের নিজেদের টিফিনের  টাকা দিয়ে  সকল অসহায় মানুষের  মাঝে বিতারণ  করে দেওয়া হচ্ছে।
 নুপুর বলেন, দেশ এবং সমাজের কল্যাণে অসহায় মানুষের পাশে সব সময় কাজ করে যাব। গরীব, অসহায়, বিধবা,বেকার, রিক্সাসা চালক সকলের মাঝে  আমরা খাবার এবং প্যাকেটজাত খাবার বিতরণ করেছি।
 যারা বিত্তবান আছেন, মহামারী করোনা ভাইরাসে আপনারও আমার মত অসহায় দিন দুঃখীদের মানুষের পাশে দাঁড়াতে পারেন। তিনি আরো বলেন, দেশ এবং দেশের রক্ষার জন্য আমরা সকল মানুষের পাশে আছি আমাদের সংগঠন আপনাদের পাশে আছে।
 তার  চার ভাই,দুই বোনের মাধ্য সেই সবার ছোট ও পরিবারের আদরে নুপুর।বাবা ব্যবসা কাজে জরিত।এক ভাই পুলিশে এ,এস, আই, পি আই বি অফিসার।আর মেজো ও ছোট ভাই ওষুধ এবং ব্যবসার কাজে জড়িত। বর্তমানে নুপুর আক্তার নরসিংদী সরকারি কলেজের প্রথম বর্ষের ছাত্রী।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৫৯,৬৭৯
সুস্থ
৭০,৭২১
মৃত্যু
১,৯৯৭

বিশ্বে

আক্রান্ত
১১,৩১২,১৪১
সুস্থ
৬,৪১৬,৬৯২
মৃত্যু
৫৩১,২৫৭

আর্কাইভ