মঙ্গলবার, ৩০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
১৪ই জুলাই, ২০২০ ইং
২২শে জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

চতুর্থবারের মত এতিম, দুস্থ ৩৫০টি পরিবারের পাশে দাঁড়ালেন বাহেরচর মোল্লা ফাউন্ডেশন

কাজী খলিলুর রহমান: বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের (কোভিড-১৯) কারণে অনেকে অসহায় হয়ে পড়েছেন। এমন সময় এতিম ও দুস্থ, অসহায় ও খেটে খাওয়া ৩৫০টি অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছেন বাহেরচর মোল্লা ফাউন্ডেশন।

মোল্লা ফাউন্ডেশন মোল্লার ব্যাক্তিগত, পারিবারিক ও ছেলেদের অনুদানে পরিচালিত হয়ে আসছে, মোল্লা ফাউন্ডেশনের ঈদ সামগ্রী উপহার বিতরণ করেন বাহেরচর মোল্লা ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও ১৩নং মানিকপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. নুর মোহাম্মাদ মোল্লা, আশরাফুল ইসলাম বাবু শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক বাঞ্ছারামপুর উপজেলা স্বেচ্ছাসেব কলীগ, আশ্রাফ ফাহিম “প্রভাষক” নজরুল ইসলাম বাবু কলেজ, শরিফুল ইসলাম ছাত্রলীগ নেতা, জাহিদ হাসান মানিকপুর ইউনিয়ন ছাত্রলীগ নেতা, সিফাত উল্লাহ্,নাসির উদ্দিন-সহ আরও অনেকে।

ঈদ সামগ্রীতে রয়েছে সেমাই, দুই প্যাকেট দুধ, চিনি, কিসমিস। এই ঈদ সামগ্রী উপহার মানিকপুর ইউনিয়নের ০৯টি ওয়ার্ডের ৩৫০টি পরিবারের মাঝে প্রতিটি মানুষের ঘরে ঘরে পৌঁছে দেওয়া হয়। এছাড়াও বাহেরচর মোল্লা ফাউন্ডেশন সামাজিক সংগঠন এলাকার মানুষকে বিভিন্ন ধরনের অনুদান দিয়ে আসছে।

“বাহেরচর মোল্লা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা” মো. নুর মোহাম্মাদ মোল্লা বলেন, দেশের এই দুর্যোগে আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। সেই সঙ্গে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপির দিক-নির্দেশনা ও অনুপ্রেরণা নিয়ে বাহেরচর মোল্লা ফাউন্ডেশন ৪র্থ বারের মত ৩৫০টি এতিম ও দুস্থ পরিবারের পাশে দাঁড়ালাম।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

বিশ্বে

আক্রান্ত
সুস্থ
মৃত্যু

আর্কাইভ