শুক্রবার, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১১ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
ads

ক্যাপ্টেন তাজের জন্মদিনের শুভেচ্ছা জানালেন বাঞ্ছারামপুর উপজেলা প্রবাসী স্বেচ্ছাসেবকলীগ

নিজস্ব প্রতিবেদক: ব্রাহ্মণবাড়িয়া জেলার-৬ আসন বাঞ্ছারামপুরের সংসদ সদস্য ক্যাপ্টেন এবি তাজুল ইসলামে’র ৬৯তম জন্মদিন আজ। তিনি সম্ভ্রান্ত মুসলিম পরিবারে (৪ঠা মে ১৯৫১) সালের এই দিনে মরহুম মৌলভী রফিক উদ্দিন আহমেদ ও মরহুমা মোসাম্মাৎ পরিবানুর দম্পতির ঘরে জন্মগ্রহণ করেন।।

তাকে শুভেচ্ছা জানাতে সামাজিক যোগাযোগমাধ্যমকে ব্যবহার করছেন দলীয় নেতাকর্মী ও সুধীজনরা। এদিক থেকে পিছিয়ে নেই বাঞ্ছারামপুর প্রবাসী স্বেচ্ছাসেবকলীগ সংগঠন।

সভাপতি, এস.এম বুলবুল বলেন: ক্যাপ্টেন তাজ শুধু একটি নাম নয়’ বাঞ্ছারামপুরবাসীর অনুভূতির নাম ক্যাপ্টেন তাজ। আজ প্রিয় নেতার শুভ জন্মদিন- প্রিয় মানুষ, শ্রদ্ধাস্পদ মেধাবী ব্যক্তিত্ব, তুখোড় রণাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা, তারুণ্য দীপ্ত মুক্তি দ্রোহের বজ্রধ্বনি, বাংলাদেশ প্রশাসনের দক্ষ, বিচক্ষণ, অবসরপ্রাপ্ত ক্যাপ্টেন, বর্তমান সাংসদ, অসাম্প্রদায়িক চেতনার প্রতিভূ, সৃজনশীল ও আপাদমস্তক প্রগতিশীল ও সংস্কৃতিবান্ধব জননেতা ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম এমপি মহোদয়ের জন্মদিনের প্রাণঢালা শুভেচ্ছা।

সাধারণ সম্পাদক, মনির হোসেন বলেন: বাংলাদেশ পরিচ্ছন্ন রাজনীতির শুদ্ধ জননেতা ক্যাপ্টেন তাজ। প্রিয় নেতা তাজ ভাইয়ের পাশে থাকতে চাই সবসময়, সময়ের তরুন নেতৃত্বের রোল মডেল তিনি, সততা, নিষ্ঠার মাইল ফলক, তিনি ছাত্র রাজনীতি, যুব রাজনীতি ও আওয়ামী রাজনীতিতে একজন সফল মানুষ। যাকে অনুসরণ করে চলছে এবং চলবে আমাদের মতো নতুন প্রজন্ম। এই মহান নেতার জন্মদিনে জানাই হাজার ফুলেল শুভেচ্ছা।

যুগ্ন-সাধারণ সম্পাদক , আঃ আল-মামুন বলেন: বাঙ্গালী জাতির বীর মুক্তিযোদ্ধা আপনার জন্মদিনে জানাই শ্রদ্ধা, হাজার ভালোবাসার শুভেচ্ছা। আপনি হাজার বছর বেঁচে থাকেন প্রিয় বাঞ্ছারামপুরবাসীর হৃদয়ে, প্রিয় নেতা আপনার সপরিবারের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।

সহ-সভাপতি, মিজানুর রহমান বলেন: প্রাণপ্রিয় নেতা ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম এ.পি মহোদয়ের আজ শুভ জন্মদিন। আজ এই শুভ দিনে আপনাকে জানাই মুজিবীয় সালাম ও শুভেচ্ছা। প্রিয়নেতা আপনার ভালোবাসার ছায়াতলে ছিলাম আছি এবং থাকব। আপনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করি ভালো থাকুন সবসময়।

Share with Others

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৬১,৩৭৪,৯১৫
সুস্থ
৪২,৪৪৮,৪৯৮
মৃত্যু
১,৪৩৮,৯৫৯

আর্কাইভ