বৃহস্পতিবার, ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
১লা অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
১৩ই সফর, ১৪৪২ হিজরি
ads

করোনায় ৫০জন ভিক্ষুক ও প্রতিবন্ধীদের পাশে দাঁড়ালেন বাঞ্ছারামপুরের ছলিমাবাদ ইউনিয়ন ছাত্রলীগ

কাজী খলিলুর রহমান: ব্রাহ্মণবাড়িয়া জেলা বাঞ্ছারামপুর উপজেলার ছলিমাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম ঈদের শপিং না করে, শপিংয়ের টাকা ভিক্ষুক, প্রতিবন্ধী ও অসহায় মানুষকে দান করেছেন এমন ছবি ও পোস্ট সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এই ব্যাপারে মুঠোফোনে ছলিমাবাদ ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মোঃ নজরুল ইসলাম বলেন তার বড় ভাই সৌদি প্রবাসী মোঃ মাইনুদ্দিন এর অনুপ্রেরণায় আজ ঈদের শপিং না করে তিনি ৫০ জন অসহায় মানুষ, ভিক্ষুক ও প্রতিবন্ধীদের মাঝে নগদ টাকা প্রদান করেন ।

এছাড়াও ছলিমাবাদ ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মোঃ নজরুল ইসলাম করোনায় কর্মহীনদের বাড়িতে গিয়ে গোপনে খাদ্য সামগ্রী উপহার দিচ্ছেন। এমনকি বিভিন্ন পরিবারের মাঝে নগদ টাকা প্রদান করছেন। পবিত্র রমজান মাস আসার পরে ছাত্রলীগ সভাপতি মোঃ নজরুল ইসলাম উপহার স্বরুপ ছলিমাবাদ ইউনিয়নের অসহায় কর্মহীন ছাত্রলীগ পরিবারের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বাড়িতে দিয়ে আসছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শের অনুপ্রাণিত হয়ে বাঞ্ছারামপুরের মাটি ও মানুষের নেতা, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপির আদর্শ বুকে ধারণ করে অসহায় খাদ্য সংকটে থাকা মানুষের সেবা করে যাচ্ছেন ছাত্রলীগ সভাপতি মোঃ নজরুল ইসলাম।

ছাত্রলীগ সভাপতি নজরুল ইসলাম বলেন, প্রিয় নেতা ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপির দিকনির্দেশনা অনুযায়ী আমি অসহায় কর্মহীন মানুষের সেবা করছি এবং কোন মানুষ যেন অনাহারে না থাকে সেদিকে লক্ষ্য রেখে কাজ করে যাচ্ছি।

Share with Others

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩৪,২৭৪,৩২৮
সুস্থ
২৫,৪৯৫,৭৭৫
মৃত্যু
১,০২০,৬২৫

আর্কাইভ