শুক্রবার, ২৬শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
১০ই জুলাই, ২০২০ ইং
১৭ই জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

করোনায় অসহায় পরিবারের পাশে দাঁড়ালেন বাঞ্ছারামপুর উপজেলা প্রবাসী স্বেচ্ছাসেবক লীগ

কাজী খলিলুর রহমান: বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের (কোভিড-১৯) কারণে অনেকে অসহায় হয়ে পড়েছেন। এমন সময় কর্মহীন দুস্থ অসহায় ও খেটে খাওয়া ১৫০টি অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছেন বাঞ্ছারামপুর উপজেলা প্রবাসী স্বেচ্ছাসেবক লীগ।

ঈদ সামগ্রী বিতরণ করেন বাঞ্ছারামপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাহমুদুল হাসান ভূঁইয়া ও সাধারণ সম্পাদক আলামিন, বাঞ্ছারামপুর উপজেলা প্রবাসী স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মাসুম পারভেজ, সাংগঠনিক সম্পাদক মাসুম পারভেজ রুবেল, মানিকপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের প্রস্তুতি কমিটির সদস্য ওয়ালী আশ্রাফ, মানিকপুর ইউনিয়ন ছাত্রলীগের পরিবেশ বিষয়ক সম্পাদক কাজী খলিলুর রহমান প্রমুখ।

প্রতি পরিবারকে ১কেজি পোলার চাল, হাফ কেজি চিনি, এক কেজি তেল, এক প্যাকেট বনফুল সেমাই, দুই প্যাকেট দুধ দেওয়া হয়। এই ঈদ সামগ্রী সাহায্য প্রতিটি মানুষের ঘরে ঘরে পৌঁছে দেওয়া হয়। এছাড়াও বাঞ্ছারামপুর উপজেলা প্রবাসী স্বেচ্ছাসেবক লীগ সংগঠনের নেতারা দুর্যোগে এলাকার মানুষকে বিভিন্ন ধরনের অনুদান দিয়ে থাকেন।

হাসান ভূঁইয়া বলেন, আমাদের বাঞ্ছারামপুর উপজেলা প্রবাসী স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দরা নিজেরাও অনেক সমস্যয় রয়েছে তার পরেও তারা করোনায় কর্মহীন ও অসহায় পাশে দাঁড়িয়ে দৃষ্টান্ত স্থাপন করলেন। তারা বাঞ্ছারামপুর মানুষের বিপদ আপদে পাশে থাকার চেষ্টা করে। আমি বিত্তবান সবার কাছে আহ্বান করি আপনারা আপনাদের সাধ্যমতে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করুন তাতে আমাদের ইহকাল পরকালের জন্য মঙ্গল হবে। এবং প্রবাসী ভাইয়ের জন্য দোয়া করবেন মহান আল্লাহ্ যেন তাদেরকে এবং তাদের পরিবারকে সুস্বাস্থ্য রাখেন। আমিন।
জয় বাংলা
জয় বঙ্গবন্ধু।

আলামিন বলেন, দেশের এই দুর্যোগে দলের সভাপতি জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। সেই সঙ্গে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম তাজ এমপির দিক-নির্দেশনা ও অনুপ্রেরণা নিয়ে বাঞ্ছারামপুর উপজেলা প্রবাসী স্বেচ্ছাসেবক লীগের নেতারা তৃণমূল পর্যায়ের মানুষের জন্য অবিরাম কাজ করে যাচ্ছে। আমি তাদের সর্বাধিক মঙ্গল কামনা করি।
জয় বাংলা
জয় বঙ্গবন্ধু।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৫,৪৯৪
সুস্থ
৮০,৮৩৮
মৃত্যু
২,২৩৮

বিশ্বে

আক্রান্ত
১২,৩৪৮,৬৫৯
সুস্থ
৭,১৬২,৮৪৮
মৃত্যু
৫৫৫,৮৪৫

আর্কাইভ