বৃহস্পতিবার, ১৮ই আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
২রা জুলাই, ২০২০ ইং
১০ই জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

এসএসসিতে এবারও শতভাগ পাশ উজানচর কে, এন উচ্চ বিদ্যালয়

ব্রাহ্মণবাড়িয়া জেলা বাঞ্ছারামপুর উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান উজানচর কে,এন উচ্চ বিদ্যালয় এবারও ২০২০ এর এসএসসি পরীক্ষায় শতভাগ উত্তীর্ণ হয়েছে। আজ ৩১শে মে রবিবার দুপুরে ফলাফল ঘোষণা করা হয়।

বাঞ্ছারামপুর উপজেলার উজানচর এলাকার এ স্কুলটি বিগত চার বছর ধরে এসএসসি ও জেএসসি পরীক্ষায় শিক্ষার্থীরা শতভাগ উত্তীর্ণ হয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলার সেরা শিক্ষা প্রতিষ্ঠানের ধারাবাহিকতা অক্ষুন্ন রেখেছে।

২০২০ সালে মোট পরিক্ষার্থী ১১০জন, বিজ্ঞান বিভাগ থেকে ২৬জন, মানবিক বিভাগ থেকে ৩৯জন ও ব্যবসায় শিক্ষা বিভাগ থেকে ৪৫জন শতভাগ পাস করেছে শিক্ষার্থীরা। A+ ১২জন, A ৪১জন, A- ৩০জন, B ২৫জন, C ০২জন-সহ সর্বমোট পরিক্ষার্থী ১১০জন শতভাগ পাস।

উজানচর কে,এন উচ্চ বিদ্যালয় ব্রাহ্মণবাড়িয়া জেলার মধ্যে শ্রেষ্ঠ ডিজিটাল স্কুলে পুরস্কার অর্জন করে।

উজানচর কে, এন উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি কাজী জাদিদ-আল রহমান (জনি) বলেন, এই প্রতিষ্ঠানের বেশিরভাগ শিক্ষার্থী নিম্ন আয়ের পরিবারের সন্তান। তাদেরকে আমরা চেষ্টা করছি একটি ভালো মানের শিক্ষা দেয়ার জন্যে। তাদের ধারাবাহিক সাফল্যের জন্যে বিদ্যালয়ের প্রতিটি শিক্ষক ও পরিচালনা পরিষদের সদস্যরা অক্লান্ত পরিশ্রম করছেন। যে কারণে গত ৪ বছর ধরে শতভাগ পাশের মাধ্যমে শিক্ষা প্রতিষ্ঠানটিতে ধারাবাহিক সাফল্য বজায় রাখা সম্ভব হয়েছে। তিনি বিদ্যালয়ের সকল শিক্ষক, শিক্ষার্থী এবং অভিভাবকদের সাফল্যের পিছনে অক্লান্ত পরিশ্রমের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৫৩,২২৭
সুস্থ
৬৬,৪৪২
মৃত্যু
১,৯২৬

বিশ্বে

আক্রান্ত
১০,৮৫০,২১০
সুস্থ
৬,০৬৭,৬৯৮
মৃত্যু
৫১৯,৯৭৭

আর্কাইভ