বৃহস্পতিবার, ১৮ই আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
২রা জুলাই, ২০২০ ইং
১০ই জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

ইতালিতে কোয়ারেন্টিনে রোনালদো

দেশটুডে২৪ ডেস্ক: অনুশীলনে নেমে পড়ার অপেক্ষায় জুভেন্টাস। দলের অনুশীলনে যোগ দিতে পর্তুগালের মাদেইরা দ্বীপ থেকে ইতালির তুরিনে চলে এসেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। প্রাইভেট জেটে পরিবার-পরিজন সঙ্গে নিয়ে গত সোমবার রাতে তুরিন বিমানবন্দরে পৌঁছেন জুভেন্টাসের এ সুপারস্টার।

তবে এখনই অনুশীলনে নেমে পড়া হচ্ছে না তার। করোনা ভাইরাসের এই সময়টায় স্বাস্থ্যবিধি অনুযায়ী এখন রোনালদোকে সামনের দুই সপ্তাহ পর্যন্ত ইতালিতে সঙ্গরোধে থাকতে হবে। দুই সপ্তাহ পর তার করোনা ভাইরাস টেস্ট হবে। এর পর ঠিক হবে তার অনুশীলনের সূচি। এরই মধ্যে বাকি খেলোয়াড়দেরও করোনা ভাইরাস টেস্ট শুরু করে দিয়েছে জুভেন্টাস। নিজের অসুস্থ মাকে দেখতে গত মার্চে রোনালদো উড়ে গিয়েছিলেন জন্মস্থান পর্তুগালের মাদেইরায়। করোনা ভাইরাসের সংক্রমণ তখন শুরু হয়ে গেছে ইতালিতে।

৮ মার্চ রোনালদো ইতালি ছাড়ার পর কার্যত লকডাউনে চলে যায় ইতালি। এর পর আর তুরিনে ফেরা হয়নি রোনালদোর। এর মধ্যে রুগানি, দিবালা, মাতুইদিদের মতো জুভেন্টাস সতীর্থদের করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর আসে। তবে কারও অবস্থা আশঙ্কাজনক হয়নি। গত কিছু দিনে পরিস্থিতি একটু স্বাভাবিক হয়ে আসার পর ব্যক্তিগত পর্যায়ে ১৮ মে থেকে ফুটবলারদের অনুশীলন শুরুর অনুমতি দিয়েছে ইতালি সরকার। তার অংশ হিসেবে সোমবার রাতে তুরিনে এসেছেন রোনালদো।

আপাতত ১৪ দিন নিয়ম মেনে তাকে হোম কোয়ারেন্টিনে থাকতে হবে। ফুটবলহীন গত দুই মাসে সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়মিত সক্রিয় ছিলেন রোনালদো। নিজের পরিবারকে সময় দিয়েছেন, ছবি ও ভিডিও পোস্ট করেছেন নিয়মিত। ৩৫ বছর বয়সী জুভের এই তারকা ইতালিয়ান লিগে তার শেষ ম্যাচ খেলেছিলেন ৮ মার্চ। ইন্টার মিলানের বিপক্ষে অ্যালিয়াঞ্জ স্টেডিয়ামে দর্শকশূন্য গ্যালারিতে সেই ম্যাচে জুভেন্টাস ২-০ গোলের জয় পায়। সেই ম্যাচের পর কোভিড-১৯ মহামারীর কারণে ইতালির ফুটবল লিগ স্থগিত করা হয়।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৪৫,৪৮৩
সুস্থ
৫৯,৬২৪
মৃত্যু
১,৮৪৭

বিশ্বে

আক্রান্ত
১০,৮০৯,৯৯৮
সুস্থ
৬,০৩২,৩৮১
মৃত্যু
৫১৯,০৫০

আর্কাইভ