শনিবার, ২৭শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
১১ই জুলাই, ২০২০ ইং
১৯শে জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

ইছাপুরা ইউনিয়ন ও বেদে পল্লীতে ত্রান সহয়তা দিলেন বিজয়নগর উপজেলা চেয়ারম্যান

রফিকুল ইসলাম তানিমঃ সারাদেশে করোনা ভাইরাস সংক্রমণ ও প্রতিরোধে সরকার ঘোষিত সাধারণ ছুটি চলছে। করোনা ভাইরাসের কারণে ঘর থেকে বের না হওয়া দৈনিক উপার্জনের উপর নির্ভরশীল শ্রমজীবি মানুষ অসহায় হয়ে পড়েছে। যানবাহন,দোকান পাট,ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ থাকায় উপার্জনের অভাবে খাদ্য সংকটে নিম্ন আয়ের মানুষ। দেশের এই ক্রান্তিলগ্নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও ব্রাহ্মণবাড়িয়া ৩ আসনের মাননীয় সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর দিক নির্দেশনায় দুস্থ ও অসহায় গরিবদের খাদ্য সংকট পূরণে পাশে দাঁড়িয়েছেন বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক, কুয়েত অ্যাম্বাসেডর গ্রুপ অব কোম্পানীর এবং কুয়েত -বাংলাদেশ বিজনেস এসোসিয়েশনের চেয়ারম্যান জনাব লুৎফর রহমান এর প্রতিষ্ঠিত “লুৎফর রহমান ফাউন্ডেশন”। ০১ মে শুক্রবার বিজয়নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও লুৎফর রহমান ফাউন্ডেশনের সভাপতি (ভারপ্রাপ্ত) নাছিমা লুৎফর রহমানের নেতৃত্বে ইছাপুরা ইউনিয়ন ও চান্দুরা ইউনিয়নের বেদে পল্লীতে ৬০০ পরিবারকে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেন।

ছবিঃ চান্দুরা ইউনিয়নের বেদে পল্লী

বিজয়নগর উপজেলা চেয়ারম্যান ও লুৎফর রহমান ফাউন্ডেশনের সভাপতি (ভারপ্রাপ্ত) নাছিমা লুৎফর রহমান বলেন, আপনারা সবাই ঘরে থাকবেন। সচেতনতা অবলম্বন করবেন। অযথা কেউ ঘরের বাহিরে যাবেন না। সরকারের সকল নিয়ম কানুন মেনে চলবেন। আল্লাহর কাছে করোনা থেকে মুক্তি পাওয়ার জন্য বেশি বেশি প্রার্থনা করবেন। ইনশাল্লাহ, আল্লাহ সকলের প্রতি সহায় হবেন।তিনি আরও বলেন, সমাজের বিত্তবানদের দেশের এই ক্রান্তিলগ্নে শ্রমজীবি কর্মহীন অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য আহবান জানান।

উল্লেখ্য যে, তিনি এখন পযর্ন্ত উপজেলার ৯টি ইউনিয়নে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন বাকী ১টি ইউনিয়নে পর্যায়ক্রমে খাদ্যসামগ্রী বিতরণ করা হবে।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১২,৬৩১,২৩৭
সুস্থ
৭,৩৬৬,৭৮০
মৃত্যু
৫৬২,৯০০

আর্কাইভ