বুধবার, ১০ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
২৫শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
৯ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
ads

মানিকপুর ইউনিয়নে কর্মহীন ও অসহায়দের জন্য ক্যাপ্টেন তাজের ত্রাণ সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক: করোনা ভাইরাস প্রতিরোধ ও মোকাবেলায় সরকারের নির্দেশ মোতাবেক বাঞ্ছারামপুর উপজেলাকে কঠোর নজরদারিতে রেখেছেন স্থানীয় এমপি ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম। একই সাথে বাঞ্ছারামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসির উদ্দিন সরোয়ার ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সালাউদ্দিন চৌধুরীও অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। তারা জনগণকে সচেতনতার পাশাপাশি সরকারের বিধি নিষেধ মেনে চলার আহবান জানান।

গত ৩০শে মার্চ স্থানীয় এমপি ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম পুরো উপজেলায় ৫ হাজার সাধারণ শ্রমজীবী ও কর্মহীন পরিবারের মধ্যে তার নিজস্ব তহবিল থেকে ত্রাণ সামগ্রী দেয়ার উদ্যোগ গ্রহণ করেন। বাঞ্ছারামপুর পৌরসভা সহ উপজেলার ১৩টি ইউনিয়নের মধ্যে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এর মধ্যে ১৩নং মানিকপুর ইউনিয়নে অত্যন্ত সুন্দরভাবে হতদরিদ্র পরিবারগুলোর মধ্যে বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামীলীগের সহযোগী সংগঠনের নের্তৃত্বে ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম এমপির দেয়া ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়া হয়। এই ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ২৫০টি পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়া হয়।

বাঞ্ছারামপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো.নুরুল ইসলাম মুঠোফোনে বলেন: সরকারি নির্দেশনার অংশ হিসেবে করোনা ভাইরাস সচেতনতায় আমরা আমাদের জনসচেতনতা সৃষ্টির লক্ষে কাজ করে যাচ্ছি। ২৫০টি কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। প্রচার প্রচারণাও অব্যাহত রাখা হয়েছে। এসময় সামাজিক সচেতনতার জন্য সকলে নিজ উদ্যোগে নিরাপদে থাকার আহ্বান জানান এবং বিনা প্রয়োজনে রাস্তায় ঘুরাফেরা না করারও পরামর্শ দেন।

Share with Others

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৬০,২৭২,৭৫৭
সুস্থ
৪১,৬৯৪,৪০২
মৃত্যু
১,৪১৮,২৬০

আর্কাইভ