শুক্রবার, ১৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
৩রা জুলাই, ২০২০ ইং
১১ই জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

হোমনা পৌর সভায় ১০ টাকা কেজি ও এমএসের চাল বিক্রি শুরু

মো.নাছির উদ্দিন-হোমনা-কুমিল্লা-প্রতিনিধি:

শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুমিল্লার হোমনা পৌর সভায় ওএমএসের চাল বিক্রি শুরু করেছে উপজেলা খাদ্য অধিদপ্তর।
করোনাভাইরাস সংক্রমণের পরিপ্রেক্ষিতে উদ্ভুত পরিস্থিতি মোকাবেলায় পৌর এলাকায় ডিলারের মাধ্যমেওমএমএস-এর চাল বিতরণ শুরু হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে পৌর সভার বাগমারা বাজার সংলগ্ন মাঠে এ চাল বিক্রির উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার ( ইউএনও) তাপ্তি চাকমা। জানাগেছে,কর্মহীন নিম্ন আয়ের মানুষ ১০ টকা কেজি প্রত্যেকে ৫ কেজি করে চাল কিনতে পারবেন। সপ্তাহে রবিবার, মঙ্গলবার ও বৃহস্পতিবার প্রতিজন পাঁচ কেজি করে চালের বেশী ক্রয় করতে পারবে না।
উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তাপ্তি চাকমা,ওসি মো.আবুল কায়েস আকন্দ, পৌর মেয়র এ্যাডভোকেট মো. নজরুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ নাহিদ আহাম্মদ জাকির,উপজেলা খাদ্য পরিদর্শক আবদুর রহিম মিয়াজী, ওয়ার্ড কাউন্সিলর আবুল হোসেনও সংশ্লিষ্ট ডিলার এ সময় উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তাপ্তি চাকমা জানান, এই চাল শুধু ইউনিয়ন পর্যায়ে বিক্রি হতো। বর্তমান পরিস্থিতি মোকবেলায় ছিন্নমুল মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে পৌর সভায় এ চাল বিক্রি করা হচ্ছে। প্রধানমন্ত্রীর যতদিন নির্দেশনা থাকবে ততদিন চাল বিক্রি চলবে।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৫৬,৩৯১
সুস্থ
৬৮,০৪৮
মৃত্যু
১,৯৬৮

বিশ্বে

আক্রান্ত
১১,০১৭,২১৯
সুস্থ
৬,১৭৪,৮২৩
মৃত্যু
৫২৪,৭৫২

আর্কাইভ