সোমবার, ২৯শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
১৩ই জুলাই, ২০২০ ইং
২১শে জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

হোমনার ঝগড়ারচর বন্ধু মহলের উদ্যোগে হতদরিদ্র ও কর্মহীনদের ঘরে ঘরে খাদ্যসামগ্রী বিতরণ

মো.নাছির উদ্দিন-হোমনা-কুমিল্লা-প্রতিনিধি:

কুমিল্লার হোমনা উপজেলার ঝগড়ারচর বন্ধু মহল প্রবাসীদের উদ্যোগে করোনাভাইরাস প্রতিরোধে খাবার নিয়ে ছুটে গেলেন ঘরে ঘরে অসহায় ও হতদরিদ্রদের মাঝে।

প্রতিবেশীর বিপদে পাশে থাকুন এই শ্লোগানকে সামনে রেখে ঝগড়ার বন্ধু মহল এমন উদ্যোগ নিয়েছেন। করোনা ভাইরাস মোকাবেলায় এলাকার অস্বচ্ছল,হতদরিদ্র ও কর্মহীন মানুষের পাঁশে দাঁড়িয়ে বিভিন্ন গ্রামে ১৫০টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে ঝগড়ারচর বন্ধু মহল।

আজ রবিবার সকালে স্হানীয় রাজনিতিবিদ ও সমাজ কর্মীদের সাথে নিয়ে খাদ্য সামগ্রী ব্যাগ হাতে নিয়ে ছুটে যান অতি দরিদ্র ও কর্মহীনদের ঘরে ঘরে, পৌছে দেন খাবারের ব্যাগ। যে ব্যাগে ছিলো ৪ কেজি চাল,১কেজি ডাল,১কেজি আলু,১কেজি পেয়াঁজ,১কেজি আটা।

ঝগড়ারচর গ্রামের মো.মনিরুল হক মেম্বারের পরিচালনার মধ্যদিয়ে ঝগড়ারচর, পাইকার চর, বুধাইর কান্দি, কৃষ্ণনগর গ্রামের প্রবাসীদের সংগঠন “ঝগড়ারচর বন্ধু মহলের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

ঝগড়ারচর বন্ধু মহলের উদ্যোক্তা কুয়েত প্রবাসী কামরুল হাসান মুঠোফোনে দৈনিক যায়যায়কাল প্রতিনিধিকে বলেন আমাদের এই সংগঠনে আছে ১০০ নিবেদিত কর্মী। দুস্থ্য-অসহায় মানুষের কষ্ট ও করোনাভাইরাসের কারণে মানুষ আজ ঘর বন্ধী, ঘরে খাবার নেই,তাই আমরা এই উদ্যোগ গ্রহণ করি। জনস্বার্থে ঝগড়ারচর বন্ধু মহল।

উক্ত বিতরণে যারা উপস্হিত ছিলেন ঝগড়ারচর গ্রামের ইউপি সদস্য মো.মাতু মিয়া, বীরমুক্তিযোদ্ধা মহন মিয়া,সাবেক ইউপি সদস্য হোসেন মিয়া,ইয়ামিন মেম্বার,বাঞ্ছারামপুর উপজেলা কৃষকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো.নাছির উদ্দিন,পাশ্ববর্তী বাঞ্ছারামপুর উপজেলার কৃষ্ণনগর গ্রামের সৌদি প্রবাসী কবির মিয়া প্রমূখ।

প্রবাসীদের উদ্যোগে এই অভাবের মুহুর্তে চাল, ডাল ও নিত্য প্রয়োজনীয় সামগ্রী পেয়ে গরীব মানুষেরা অনেক খুশি।

ঝগড়ারচর বন্ধু মহল প্রবাসী সংগঠনের সার্বিক সাফল্য কামনা করে সংগঠনের বেশ প্রশংসা করেন এলাকাবাসী।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১৩,০৪২,৩৪০
সুস্থ
৭,৫৮৮,৫১০
মৃত্যু
৫৭১,৬৮৯

আর্কাইভ