শুক্রবার, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ
২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১১ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
ads

শাহজাহানপুর ১,০০০ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন যুবলীগ নেতা- রিজভী

নিজস্ব প্রতিবেদক: বিশ্বব্যাপী মরণঘাতী করোনাভাইরাসে ভয়াল থাবায় কর্মহীন হয়ে পড়েছে সারাবিশ্ব তারই ধারাবাহিকতায় রাজধানীর শাহজাহানপুর ও পড়েছে তার প্রভাব, এই অবস্থায় দুস্থ-অসহায়, দিনমজুর এবং কর্মহীন হয়ে পড়া খেটে খাওয়া ১,০০০ হাজার পরিবারেরর পাশে দাঁড়িয়েছেন শাহজাহানপুর থানা ১১নং ওয়ার্ড যুবলীগ।

শাহজাহানপুর থানার ১১নং যুবলীগের নিজস্ব অর্থায়নে ১১নং ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদক রিজভী হাসান রিভি’র নেতৃত্বে ১,০০০ পরিবারের জাতীয় পরিচয় পত্র সংগ্রহ করে প্রত্যেকের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছে যুবলীগ নেতাকর্মীরা। অসহায় মানুষের জন্য বিতরণ করা সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তৈল, আলু ও পেয়াজ।

রিজভী হাসান রিভি বলেন: করোনাভাইরাস (কোভিড-১৯) সম্পর্কে অহেতুক আতঙ্কিত না হয়ে তা প্রতিরোধে সতর্কতা অবলম্বনের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর সকল বিধি-নিষেধ মেনে চলুন ও সতর্ক থাকুন এবং ঘরে থাকুন। এটা শুধু আমাদের দেশে নয় সারাবিশ্বেই ঝড় বয়ে যাচ্ছে।

তিনি আরও বলেন: দেশের যে কোন ক্রান্তিলগ্নে যুবলীগ সবসময় বাংলার জনগনের পাশে ছিল,আছে, এবং থাকবে। কোন রাজনৈতিক ফায়দা অর্জন কিংবা লোক দেখানোর জন্য আমরা এই খাদ্য সামগ্রী দেইনি। শুধুমাত্র মানবিক দিক বিবেচনা করে যুবলীগের নেতাকর্মীদের সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে আমরা কয়জন এই সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি। আমি সমাজের সকলের কাছে নিম্ন আয়ের লোকজনের পাশে দাঁড়ানোর জন্য আহবান জানাই। আপনারা ঘরে থাকুন, নিজে সুস্থ থাকুন, পরিবারকে সুস্থ রাখুন।
জয় বাংলা
জয় বঙ্গবন্ধু।

Share with Others

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৬১,৩৭৪,৩৯৪
সুস্থ
৪২,৪৪৮,০১৫
মৃত্যু
১,৪৩৮,৯৫৫

আর্কাইভ