বৃহস্পতিবার, ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
১লা অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ
১৩ই সফর, ১৪৪২ হিজরি
ads

মুন্সীগঞ্জে গ্রামের কর্মহীন পরিবারগুলো পেলো জেসমিনের ত্রান সহায়তা

মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জের চরাঞ্চলের খাসকান্দি ও ছোট মোল্লাকান্দি গ্রামের ৩ শতাধিক কর্মহীন পরিবারকে ত্রান সহায়তা দিয়েছে জেসমিন জুঁই। প্রানঘাতি করোনা ভাইরাসের কারনে কর্মহীন হওয়া পরিবারগুলোকে খাদ্য সহায়তা দিতে ঢাকা থেকে ছুটে আসেন জেসমিন জুঁই ও তার স্বামী ব্যবসায়ী আল মামুন। স্বামী স্ত্রীর নিজস্ব উদ্যোগ ও অর্থায়নে ঢাকার পর গত দুই দিনে মুন্সীগঞ্জের প্রত্যন্ত অঞ্চলের গ্রামে এই ত্রান সহায়তা প্রদান করেন তারা।

তাদের এই ত্রান সহায়তার মধ্যে ছিলো ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ২ কেজি তেল, ২ কেজি পেঁয়াজ, লবন, চিনি এবং ইফতার সামগ্রী। গতকাল শনিবার এবং আজ ররিবার সকালে দেয়া হয় কর্মহীনদের মাঝে এই ত্রান সহায়তা। গ্রামের কর্মহীন মানুষগুলো ত্রান সহায়তা পেয়ে অনেক আনন্দিত এবং উপকৃত হয়েছে বলে জানিয়েছেন কর্মহীন মানুষগুলো। স্কুল জীবন থেকেই জেসমিন জুঁই আওয়াশীলীগের রাজনীতিতে বিশ্বাসী হয়ে আজও দলের জন্য নিবেদিত প্রান হয়ে কাজ করে যাচ্ছে। তিনি কখনও বড় কোন পদ কিংবা চেয়ারম্যান, ভাইসচেয়ারম্যান বা সংরক্ষিত আসনের এমপি হতে চায়নি।

তিনি সব সময় মানুষের বিপদে আপদে পাশে দাঁড়ানোকেই বেশী গুরুত্ব দেন। এলাকার হাজার হাজার নারী পুরুষ ভিড় জমায় তার সাথে দেখা করতে। ঢাকা থেকে গ্রামে আসলে তার সাথে একবার কথা বলতে পাগল হয়ে যায়। সকল মানুষ তার কাছে এসে তাদের সকল সুখ দু:খের কথা শেয়ার করে। তার ব্যবহার, আচার আচরনে ইতিমধ্যে তিনি চরকেওয়ার ইউনিয়নের মানুষের মনে জায়গা করে নিয়েছে। যা কোটি টাকা দিয়েও কেনা সম্ভব নয়। সাধারন মানুষের ভালবাসায় সিক্ত এই জেসমিন সব সময় তাদের পাশে থাকবে এমটাই দাবি এলাকার মানুষের।

জেসমিন জুঁই বলেন, ইতিমধ্যে ঢাকা এবং মুন্সীগঞ্জের বিভিন্ন এলাকায় ত্রান সহায়তা পৌছে দিয়েছি। যতোদিন দেশে প্রানঘাতি করোনা ভাইরাসের প্রার্দূভাব থাকবে যতোদিন আমার এই ত্রান সহায়তা অব্যাহত থাকবে। #
মুন্সীগঞ্জ
২৬-০৪-২০২০ইং

Share with Others

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩৪,৩২৩,৭৮৫
সুস্থ
২৫,৫৩৯,৪২৩
মৃত্যু
১,০২১,১৬৫

আর্কাইভ