শনিবার, ২৭শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ
১১ই জুলাই, ২০২০ ইং
১৯শে জিলক্বদ, ১৪৪১ হিজরী
ads

বাড়ি ভাড়া মওকুফের সিদ্ধান্ত না আসায় নতুনধারার অনশন অব্যাহত

দেশটুডে২৪ ডেস্ক: করোনা পরিস্থিতিতে ভর্তুকি দিয়ে বাড়ি ভাড়া মওকুফের সরকারি সিদ্ধান্ত না আসায় আজ বুধবার দ্বিতীয় দিনেও নতুনধারা বাংলাদেশ, এনডিবির অনশন জাতীয় প্রেস ক্লাবের সামনে অব্যাহত ছিল।
রাজধানীর কর্মহীন অসহায় ও মধ্যবিত্ত মানুষের বাড়িভাড়া প্রদান একটি বড় সঙ্কট।

এ সঙ্কট মোকাবেলায় ভর্তুকি দিয়ে বাড়ি ভাড়া মওকুফের দাবীতে গত ২১ এপ্রিল মঙ্গলবার সকাল ৯ টা থেকে সমাজিক দূরত্ব বজায় রেখে নতুনধারা বাংলাদেশ, এনডিবির আমরণ অনশন থেকে শুরু হয়ে আজ ২২ এপ্রিল চলেছে এবং ধারাবাহিকভাবে চলবে বলে জানান সংগঠনটির চেয়ারম্যান মোমিন মেহেদী। কর্মসূচীতে সরকারের বিভিন্ন অসঙ্গতির প্রতিবাদ জানিয়ে বক্তব্য রাখেন সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, বাংলাদেশ মেস সংঘের মহাসচিব সাংবাদিক আয়াতুল্লাহ আকতার, সাংগঠনিক সম্পাদক ওয়াজেদ রানা, রাজনীতিক আবুল হোসেন, জাতীয় সাংস্কৃতিকধারার সহ-সাধারণ সম্পাদক

কন্ঠশিল্পী মো. শরীফ প্রমুখ।
এসময় মোমিন মেহেদী তাঁর বক্তব্যে বলেন, নতুন প্রজন্ম বায়ান্নোতে রক্ত দিয়েছে, একাত্তরে রক্ত দিয়েছে, প্রয়োজনে এখনো আবার রক্ত দিবে কিন্তু জনগনের অধিকার আদায়ে রাজপথ ছাড়বে না। যতক্ষণ না প্রধানমন্ত্রী বাড়ি ভাড়া সমস্যা সমাধানের পদক্ষেপ নেবেন, ততক্ষণ অনশন চলবেই।

উল্লেখ্য এরইমধ্যে না খেয়ে টানা ২ দিনের অনশনে অসুস্থ্য হয়ে পড়েছেন নতুনধারা বাংলাদেশ এনডিবির সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানাসহ ৩ নেতাকর্মী।

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
১২,৬৩৯,৫৮৩
সুস্থ
৭,৩৭৭,৭১৭
মৃত্যু
৫৬৩,১৩৭

আর্কাইভ