বুধবার, ১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ
৩০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
১২ই সফর, ১৪৪২ হিজরি
ads

বাসাবো রাতের আঁধারে অসহায় কর্মহীনদের ঘরে ঘরে খাবার পৌছে দিলেন ছাত্রলীগ নেতা সৌরভ

কাজী খলিলুর রহমান: গতকাল ১১ই এপ্রিল সবুজবাগ থানার সকল ওয়ার্ডে রাতের আঁধারে নিম্ন আয়ের সাধারণ মানুষের মধ্যে খাবার বিতরণ করা হয়েছে। সবুজবাগ থানা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শাহ্ আলী সৌরভ (শুভ) নিজে খাবার রান্না করে ঘরে ঘরে পৌছে দেন।

এসময় তিনি বলেন, সবুজবাগ থানার সকল ওয়ার্ডের বেশিরভাগ মানুষ কর্মঠ পরিশ্রমী এবং কাজ করেই জীবিকা নির্বাহ করে। করোনা ভাইরাসের ভয়াবহতায় নিজের, পরিবারের এবং দেশের স্বার্থে সরকারি বিধি নিষেধ মেনে চলায় এই মুহুর্তে ওয়ার্ডের অনেকেই কর্মহীন হয়ে পড়েছে। আর সেই কারণেই আমার পক্ষ থেকে রাতের আঁধারে খাবার বিতরণ করছি। আমরা সবাই ভাই ভাই।

এখানে লোকলজ্জারও কিছু নেই। তাদের বিপদে আমরা থাকব, আমাদের বিপদে তারা থাকবে। তিনি বলেন, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান ভাইয়ের নির্দেশনায় খাবার সামগ্রী পৌঁছে দিয়েছি। খাবার বিতরণের ধারাবাহিকভাবে অব্যাহত থাকবে। শাহ আলী সৌরভ (শুভ) সবুজবাগ (বাসাবো) থানার বিত্তবানদের প্রতি আহবান জানিয়ে বলেন, এই মুহুর্তে আমাদের সবার উচিত অর্থনৈতিকভাবে যারা একটু সমস্যায় আছে তাদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দেয়া। তবে সহযোগিতা করা কিংবা ত্রাণ বিতরণের ক্ষেত্রে অবশ্যই নিরাপত্তা ও নির্দিষ্ট দূরত্ব বজায় রাখার পাশাপাশি পরিস্কার পরিচ্ছন্নতা বজায় রাখতে হবে।

সৌরভ আরোও বলেন: দেশের যে কোন ক্রান্তিলগ্নে ছাত্রলীগ সবসময় বাংলার জনগনের পাশে ছিলো,আছে, এবং থাকবে।
সেইসঙ্গে পরিস্থিতি মোকাবেলায় সারাদেশের প্রত্যকটি বিত্তবানদের দুস্থ-অসহায়দের পাশে দাঁড়ানোরও আহ্বান জানান হাজারও ছাত্রলীগ নেতা কর্মীর অভিভাবক ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগ সভাপতি মো.মেহেদী হাসান ।

Share with Others

শেয়ার করুন:

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on pinterest
Share on whatsapp
Share on email
Share on print

আরও পড়ুন:

বিশ্বজুড়ে করোনাভাইরাস

বাংলাদেশে

আক্রান্ত
১৭৮,৪৪৩
সুস্থ
৮৬,৪০৬
মৃত্যু
২,২৭৫

বিশ্বে

আক্রান্ত
৩৩,৯২৮,১৯৫
সুস্থ
২৫,২১৩,০৪০
মৃত্যু
১,০১৪,১৯৪

আর্কাইভ